ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ব্যাহত নাগরিক সেবা, পটিয়ায় জনপ্রতিনিধির কার্যালয় ঘেরাও
প্রকাশ: রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৬:১০ পিএম  (ভিজিট : ২৯৪)
চট্টগ্রামের পটিয়ায় পৌরসভা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধির কার্যালয় বিএনপির নেতাকর্মীরা ঘেরাও করেছে। ভোট ডাকাতি করে নির্বাচিত হওয়ার অভিযোগ তুলে পটিয়া পৌরসভা, উপজেলা পরিষদ ও উপজেলার ১৭ ইউনিয়ন পরিষদ একই সঙ্গে ঘেরাও করা হয়।

রোববার (১৮ আগস্ট) সকাল থেকে এ ঘেরাও কর্মসূচি পালন করা হয়। এ কর্মসূচির কারণে জনপ্রতিনিধিরা তাদের নিজ নিজ দায়িত্ব পালন করতে পারেননি। যার কারণে নাগরিক সেবা ব্যাহত হয়। 

সরেজমিনে গিয়ে দেখা যায়, পটিয়া পৌরসভা কার্যালয়, কচুয়াই ইউনিয়ন পরিষদ, ছনহরা ইউনিয়ন পরিষদ, কাশিয়াইশ ইউনিয়ন পরিষদসহ উপজেলার সকল ইউনিয়ন পরিষদে তালা দিয়ে অবস্থান নেন বিএনপির নেতাকর্মীরা।

পৌর মেয়র আইয়ুব বাবুল বলেন, সকালে পৌর কার্যালয়ে কাউন্সিলররা গেলে বিএনপির নেতাদের বাধার মুখে তারা কার্যালয়ে প্রবেশ করতে পারেননি। এই বিষয়ে সেনাবাহিনীকে অবহিত করেছি।

পৌরসভায় উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভা বিএনপির সদস্য সচিব গাজী মো. আবু তাহের, দক্ষিণ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শাহজাহান চৌধুরী, পটিয়া পৌরসভার বিএনপির যুগ্ম আহবায়ক আবদুল মাবুদ, দক্ষিণ জেলা যুবদলের গণ শিক্ষা বিষয়ক সম্পাদক নুরুল আলম, জাহাঙ্গীর, জেলা স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুস সালাম, পৌরসভার ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মামুনুল ইসলাম প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জনপ্রতিনিধির কার্যালয় ঘেরাও   ব্যাহত নাগরিক সেবা   পটিয়া-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close