ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নগরকান্দায় আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০
প্রকাশ: রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৫:৫৩ পিএম  (ভিজিট : ১৯৬)
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুরের নগরকান্দায় দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার (১৮ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ফুলসুতি ইউনিয়নের শলিথা গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের হামলায় স্থানীয় এনায়েত হোসেনের বসতবাড়িসহ বেশ কয়েকটি বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালানো হয়।

ভুক্তভোগী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গ্রাম্য দলাদলি ও আধিপত্য বিস্তারের সূত্র ধরেই স্থানীয় সাবেক ইউপি সদস্য রবিউল ইসলামের নেতৃত্বে তার দলবল নিয়ে শলিথা গ্রামের এনায়েত হোসেনের বসতবাড়িসহ প্রতিপক্ষের বেশ কয়েকটি বাড়ি ঘরে হামলা চালায়। পরে শুরু হয় দুই গ্রুপের তুমুল সংঘর্ষ। এতে দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

হামলার শিকার এনায়েত হোসেনের স্ত্রী ওহিদা আক্তার জানান, সকালে রবিউল মেম্বারের নেতৃত্বে তার দলবল আমাদের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় তারা আমাদের ঘরে থাকা স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। বাধা দিতে গেলে তারা আমাদের মারধর করে।

এ দিকে রবিউল মেম্বার হামলার ঘটনা অস্বীকার করে বলেন, আমাদের কোন লোক তাদের বাড়িতে হামলা চালায়নি, বরং তারাই আমাদের দলের লোকজনের উপর আগে হামলা চালিয়েছে। আমাদের অনেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নগরকান্দা থানার ওসি মো. আমিনুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল স্বাভাবিক রয়েছে এবং এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দেননি। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আধিপত্য বিস্তার-সংঘর্ষ   হতাহত-আহত   নগরকান্দা-ফরিদপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close