ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নোয়াখালী পৌরসভা কার্যালয়ে হামলা-ভাঙচুর
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪, ৯:৫০ পিএম  (ভিজিট : ১৬২)
নোয়াখালী পৌরসভা কার্যালয়ে হামলা-ভাঙচুর করেছে একদল দুর্বৃত্ত। বৃহস্পতিবার (১৫ আগস্ট) বেলা তিনটার দিকে ওই হামলার ঘটনা ঘটে। হামলা ও ভাঙচুরের সময় আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন পৌরসভায় কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা। এ সময় পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান পৌরসভা কার্যালয়ের তার রুমে ছিলেন না।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৫ আগস্ট) সপ্তাহের শেষ দিন হওয়ায় পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের অনেকেই দিনের কাজ শেষ করে কর্মস্থল ত্যাগ করার প্রস্তুতি নিচ্ছিলেন। এমন সময় তারা দেখেন প্রায় ২০ জনের একদল দুর্বৃত্ত অতর্কিতভাবে পৌরসভা ভবনের দ্বিতীয় তলায় মেয়রের কক্ষের সামনে ভাঙচুর চালায়। হামলাকারীরা মেয়রের কক্ষের দুইটি জানালা এবং নিচ তলায় ডিজিটাল সেন্টারের একটি জানালার গ্লাস ভাঙচুর করে। এছাড়া ভাঙচুর করে দুইটি সিসিটিভির ক্যামেরা। অল্পকিছু সময়ের মধ্যে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করেন।

মেয়র সহিদ উল্যাহ খান সোহেল গণমাধ্যমকর্মীদের বলেন, হামলার ঘটনার অল্প কিছুক্ষণ আগে তিনি কার্যালয় থেকে বেরিয়ে গিয়েছিলেন। হামলাকারীরা তার কক্ষের দুইটি জানালাসহ চারটি জানালার কাঁচ ভাঙচুর করেছে। এ ছাড়া দুইটি সিসিটিভির ক্যামেরাও ভাঙচুর করা হয়েছে। তিনি ঘটনার জন্য বিএনপিকে দায়ী করেছেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান বলেন, পৌরসভার হামলার ঘটনায় বিএনপির দলীয় কেউ জড়িত নয়  তিনি এ হামলার জন্য জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশিদ আজাদ ও তার অনুসারীদের দায়ী করেন। তিনি বর্তমানে দলের কেউ নয়। এছাড়া স্বৈরাচারী হাসিনা বিরোধী আন্দোলন সংগ্রামের সময় তিনি মাঠে ময়দানে ছিলেন না।
 
নোয়াাখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশিদ আজাদ বলেন, নোয়াখালী পৌরসভায় হামলা ও ভাঙচুরের ঘটনা তিনি অবহিত নন। ঘটনার সাথে তার কোনো অনুসারীও জড়িত নয়। তিনি ঘটনার সাথে কারা জড়িত সেটা বের করার জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বলেন, নোয়াখালী পৌরসভা কার্যালয়ে হামলার কথা শুনেছেন। পুলিশ পাঠিয়ে বিষয়টি সম্পর্কে খোঁজ নেয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  নোয়াখালী পৌরসভা কার্যালয়   হামলা-ভাঙচুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close