ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

১০ বছর পর সিএনজি চালক হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ৮:১৫ পিএম  (ভিজিট : ২৪৮)
পাবনা আমিনপুর থানায় সিএনজি চালক ইমরুল কায়েস ইমরান হত্যা মামলায় ৫ জন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে ২৫ হাজার টাকা আর্থিক জরিমানা ও অনাদায়ে এক বছরের জেল দিয়েছে পাবনা স্পেশাল জজ আদালত।

সোমবার (১২ আগস্ট) দুপুরে পাবনা স্পেশাল বিশেষ জজ আদালতের বিচারক সিনিয়র জেলা জজ আহসান তারেক এই রায় দেন। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র অ্যাডভোকেট দেওয়ান মজনুল হক (পিপি)

আসামিদের মধ্যে জগনাথপুর গ্রামের আবুল কালাম (৩৫), মোকছেদ আলী (৪৫), মুক্তার হোসেন (৩৫) এই তিনজন আদালতে উপস্থিত ছিলেন। বাকি দুজন রাজনারায়ন পুর গ্রামের আপেল মাহমুদ (৪১) ও জাহিদ (৫০) নামে দুজন পলাতক রয়েছেন বলে জানা গেছে।
 
মামলা সূত্রে জানা যায়, ২০১৫ সালে ১৪ জুলাই রাতে ইমরানকে ফোন করে সিএনজি ভাড়া নেয় একই গ্রামের জগন্নাথপুর গ্রামের আবুল কাশেমের ছেলে আবুল কালাম। পরে আবুল কালাম কাশিনাথপুর বাজার থেকে তার সহযোগী চারজনকে তুলে নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে তাকে হত্যা করে সিএনজি নিয়ে পালিয়ে যায়। ঘটনার একদিন পর ১৬ জুলাই আমিনপুর থানা চক কৃষ্ণপুর মুজিব বাঁধের পাশে এলাকাবাসী তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করেন। 

এদিকে বিষয়টি জানাজানি হলে নিহত ইমরুলের বাবা কালু সরদার তার ছেলে ইমরুলের লাশ বলে সনাক্ত করেন। ঘটনার একদিন পরে  ইমরুলের বাবা কালু সরদার আমিনপুর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ তথ্য প্রযুক্তির সাহায্যে মামলার প্রধান আসামি আবুল কালামকে আটক করে ১৬৪ ধারায় জবানবন্দী নেয়। দীর্ঘ ১০ বছর মামলা পরিচালনা করে বিচারক সাক্ষী প্রমাণ বিশ্লেষণ করে এই রায় ঘোষণা করেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সিএনজি চালক হত্যা- যাবজ্জীবন দণ্ড   আদালত   পাবনা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close