ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি টিটু, সম্পাদক রিপন
প্রকাশ: সোমবার, ১২ আগস্ট, ২০২৪, ৭:১২ পিএম  (ভিজিট : ২০২)
গাজীপুর প্রেসক্লাবের ২০২৪-২০২৫ সালের কার্যনির্বাহী পরিষদের নব-নির্বাচিত কমিটি ঘোষণা করা হয়েছে। নির্বাচিত কমিটির সভাপতি পদে মোস্তাফিজুর রহমান টিটু (জনকণ্ঠ) এবং সাধারণ সম্পাদক শাহ সামছুল হক রিপন (যুগান্তর) নির্বাচিত হয়েছেন। 

সোমবার (১২ আগস্ট) বিকেলে প্রধান নির্বাচন কমিশনার বেলাল হোসেন আনুষ্ঠানিকভাবে ১৭ সদস্যের কার্যনির্বাহী পরিষদের নব নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নির্বাচিত কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন (দিনকাল), সহ-সভাপতি মো. রেজাউল বারী বাবুল (সংগ্রাম/ বর্তমান), যুগ্ম সম্পাদক হাসমত আলী (প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন বাবুল (দৈনিক মুক্ত বলাকা), কোষাধ্যক্ষ  মো. মিলটন খন্দকার (সময়ের আলো), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল হাসান (কালবেলা), দপ্তর সম্পাদক হাসিব খান (ডেইলি ফাইনান্সিয়াল পোস্ট/ আমাদের অর্থনীতি), ক্রীড়া, সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক আব্দুল গাফফার (ঢাকার ডাক/ ঢাকা টাইমস)। 

নির্বাহী সদস্যরা হলেন- খায়রুল ইসলাম (বাংলাদেশ প্রতিদিন ও বৈশাখী টেলিভিশন), মো. আলমগীর হোসেন (দৈনিক মুক্ত বলাকা), মো. আমিনুল ইসলাম (দেশ রূপান্তর), মো. রুহুল আমিন সজীব (দৈনিক খবর), মো. মনিরুজ্জামান (সাপ্তাহিক ভাওয়াল), মো. দেলোয়ার হোসেন (দৈনিক ইনকিলাব) ও মো. জহিরুল ইসলাম (দৈনিক আমাদের কণ্ঠ)। 

প্রধান নির্বাচন কমিশনার বেলাল হোসেন জানান, গত ১৪ জুলাই গাজীপুর প্রেসক্লাবের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে ১৭টি পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য ৪৫ জন সদস্য মনোনয়ন পত্র সংগ্রহ করেন। মনোনয়ন পত্র বাছাই ও প্রত্যাহার শেষে ওই ১৭ পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাদেরকে নির্বাচিত ঘোষণা করা হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গাজীপুর প্রেসক্লাব   নতুন কমিটি ঘোষণা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close