ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সিলেটে পুলিশের কর্মবিরতি-বিক্ষোভ, ৬ থানায় শুরু কার্যক্রম
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪, ৮:১২ পিএম  (ভিজিট : ৩২৪)
পুলিশ বাহিনীতে ১১ দফা সংস্কারের দাবিতে সিলেটে কর্মবিরতি, বিক্ষোভ মিছিল ও সভা হয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্সে। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল ১১টায় ইন্সপেক্টর থেকে কনস্টেবল পদধারীরা এ কর্মবিরতি পালন করেন। এ সময় বিক্ষোভ মিছিলে হৈ হৈ রৈ রৈ, বিসিএস গেলো কই-সহ নানা ধরনের শ্লোগান দেন। 

বিক্ষোভ মিছিলটি পুলিশ লাইন্সের ভেতরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় পুলিশ সদস্যদের কাজে যোগদানের আহবান জানিয়ে লাঞ্ছিত হন পুলিশ লাইন্সের আরআই। বিক্ষুব্ধ পুলিশ সদস্যরা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। 

বিক্ষোভ মিছিল শেষে পুলিশ লাইন্সের ভেতরে সভা করেন কর্মবিরতিতে থাকা পুলিশ সদস্যরা। তারা সাম্প্রতিক বৈষম্যবিরোধী কোটা আন্দোলনে নিহত শিক্ষার্থী ও পুলিশ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি পুলিশ বাহিনী সংস্কারে ১১ দফা দাবি বাস্তবায়ন করার আহবান জানান। তারা বলেন, একটি বিশেষ মহলের কারণে দেশে পুলিশ-ছাত্র বিপরীতমুখী অবস্থানে। এ অবস্থা থেকে উত্তরণে সংস্কার জরুরি। 

এদিকে দুপুরের পর থেকে সিলেট মেট্রোপলিটন পুলিশের ৬ থানায় কার্যক্রম শুরু হয়েছে। তবে আন্দোলনকারীরা কাজে যোগ দেওয়ার খবর পাওয়া যায় নি। দুপুরের পর থেকে বিভিন্ন থাবায় গিয়ে কাজে যোগদানকারী পুলিশ কর্মকর্তাদের সাথে কথা বলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরীসহ নেতৃবৃন্দ। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পুলিশের কর্মবিরতি-বিক্ষোভ   থানায় কার্যক্রম   সিলেট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close