ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পুকুরে জাল ফেলে মিলল দুই ভাইয়ের নিথর দেহ
প্রকাশ: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০২৪, ৮:২০ পিএম  (ভিজিট : ২৭২)
দুই ভাই মিলন হোসেন (১১) ও মুজাহিদ হোসেন (৯)। ছবি: প্রতিনিধি

দুই ভাই মিলন হোসেন (১১) ও মুজাহিদ হোসেন (৯)। ছবি: প্রতিনিধি

লালমনিরহাটের পাটগ্রামের কুচলিবাড়ী ইউনিয়নে পুকুরে গোসল করতে নেমে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১ আগস্ট) সকাল সাড়ে ১১টায় এ মৃত্যুর ঘটনা ঘটেছে। 

জানা গেছে, কুচলিবাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের প্রধানপাড়া এলাকায় সকাল ১১ টার সময় বড় ভাই মিলন হোসেন (১১) ও ছোট ভাই মুজাহিদ হোসেন (৯) বাড়ির পাশে খেলতে থাকে এ সময় হালকা বৃষ্টি আসলে ওরা প্রতিবেশী মিজানুর রহমানের পুকুরে গোসল করতে নামে। এ সময় পুকুরের অপর প্রান্তে কৃষক ধজিবর রহমান তার পালিত গরুকে গোসল করার সময় ওই দুই ভাইকে পুকুরে গোসল করতে নিষেধ করে পুকুর থেকে উঠে বাড়িতে গিয়ে মিলন ও মুজাহিদ এর মা মিনি বেগমকে জানান। তাদের মা কিছু সময় পর সন্তানদেরকে খুঁজতে থাকেন। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ওই পুকুরে স্থানীয়দের সহায়তায় খুঁজতে থাকেন। স্থানীয়রা মাছ ধরার জাল ফেলে ওই দুই ভাইয়ের লাশ খুঁজে পান। 

মিলন ও মুজাহিদের বাবার নাম রবিউল ইসলাম এবং তারা স্থানীয় ২ নং কুচলিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ ও দ্বিতীয় শ্রেণির ছাত্র। এ মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

কুচলিবাড়ি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান লিলুফা ইয়াসমীন বলেন, কুচলিবাড়ী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের প্রধানপাড়া এলাকায় পানিতে পড়ে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই এলাকার সবাই শোকাহত। 

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মৃত দুই ভাইয়ের লাশ তাদের পরিবারের নিকট দেয়া হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পুকুরে ডুবে শিশুর মৃত্যু   পাটগ্রাম-লালমনিরহাট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close