ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সৌদিতে ছাদ থেকে পড়ে প্রবাসীর মৃত্যু
শেষ বারের মতো ছেলের চেহারা দেখতে চান মা
প্রকাশ: বুধবার, ৩১ জুলাই, ২০২৪, ১০:৪৩ পিএম  (ভিজিট : ৪২৪)
ছৈয়দুল আলম আরকান। ছবি: সংগৃহীত

ছৈয়দুল আলম আরকান। ছবি: সংগৃহীত

সৌদি আরবে ভবনের ছাদ থেকে পড়ে ছৈয়দুল আলম আরকান (২২) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বুধবার (৩১ জুলাই) স্থানীয় সময় সকাল ৬টায় আবহা প্রদেশের হামিচ এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মা-বাবার মুখে হাসি ফোটানোর জন্য জীবিকার তাগিদে ২০২২ সালে সৌদি আরবে পাড়ি জমান ছৈয়দুল আলম আরকান। সেখানে তিনি নির্মাণ শ্রমিকের কাজ করতেন। বুধবার ভবনের কাজ করার সময় একটি ড্রাম সরাতে গিয়ে পা ফসকে ২য় তলা থেকে পড়ে যান তিনি। এসময় অন্যান্য শ্রমিকরা উদ্ধার করে তাকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

ছৈয়দুল আলম আরকান বাঁশখালীর ছনুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের টেকপাড়ার নুরুল কাদেরের ছেলে। দীর্ঘ তিন বছর যাবত সৌদি আরবে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে নির্মাণ শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন আরকান।

নিহত আরকানের ভাই ছৈয়দ নুর আনসার বলেন, ‘আমার মা ছেলের জন্য আহাজারি করতে করতে মূর্ছা যাচ্ছেন। আমরা ২ ভাই ৫ বোনের মধ্যে আরাকান ছিল চতুর্থ। এখন আমার মা শেষ বারের ছেলের চেহারা দেখতে চান। আমরা মরদেহ দেশে আনার জন্য উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।’

এ বিষয়ে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন আক্তার সময়ের আলোকে বলেন, নিহত প্রবাসীর পরিবারের পক্ষ কেউ তো আমার সাথে যোগাযোগ করেননি। এ বিষয়ে আমি খোঁজ নিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরদেহ দেশে আনার জন্য সহযোগিতা করবো।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সৌদিতে প্রবাসীর মৃত্যু   বাঁশখালী-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close