ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পটিয়ায় ছাত্রলীগ নেতাকে জখম, ইউপি চেয়ারম্যানের ভাই কারাগারে
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪, ৯:১১ পিএম  (ভিজিট : ৭০৮)
চট্টগ্রামের পটিয়ার হুলাইন ছালেহ নুর ডিগ্রি কলেজের ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইনকনকে কুপিয়ে জখমের ঘটনায় ফৌজুল আজিম রুপু (২৭) নামের একজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাররাহুম আহমদের আদালতে আত্মসমর্পণ করতে গেলে বিচারক শুনানি শেষে রুপুকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

অভিযুক্ত রুপু উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের দক্ষিণ হুলাইন গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে এবং হাবিলাসদ্বীপ ইউপি চেয়ারম্যান ফৌজুল কবির কুমারের ছোট ভাই। 

জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নে ছাত্রলীগ নেতা মোহাম্মদ ইনকনের সঙ্গে কিশোর গ্যাং লিডার ফৌজুল আজিম রুপুসহ স্থানীয়দের বেশ কিছু যুবকের মধ্যে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত ১ ফেব্রুয়ারি রুপুর নেতৃত্বে ২০-৩০ জনের সন্ত্রাসী গ্রুপ অতর্কিতভাবে হামলা চালায়। হামলার এক পর্যায়ে সন্ত্রাসীরা ছাত্রলীগ নেতাকে দাঁড়ালো কিরিচ দিয়ে কুপিয়ে রক্তাক্ত করেন। এ ঘটনায় পটিয়া থানায় একটি মামলা রেকর্ড হয়। ওই মামলার ১নং আসামি ফৌজুল আজিম রুপু। দীর্ঘদিন সে পলাতক থাকার পর আজ (মঙ্গলবার) আদালতে আত্মসমর্পণ করতে গেলে বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাইফুল ইসলাম সাইফু জানিয়েছেন, ফৌজুল আজিম রুপু এলাকার চিহ্নিত একজন কিশোর গ্যাং লিডার। তার নেতৃত্বে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছিল। হাবিলাদ্বীপ ইউনিয়নে কিশোর গ্যাংয়ের উৎপাতের কারণে এলাকার লোকজন অতিষ্ঠ।  

পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবী নুর মিয়া জানিয়েছেন, ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় মামলার ১নং আসামি কিশোর গ্যাং লিডার ফৌজুল আজিম রুপুকে কারাগারে পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ছাত্রলীগ নেতাকে জখম   আটক-কারাগার   পটিয়া-চট্টগ্রাম   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close