ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বিএনপি-জামায়াত শিক্ষার্থীদের ব্যবহার করে ধ্বংসযজ্ঞ চালিয়েছে: হানিফ
প্রকাশ: সোমবার, ২৯ জুলাই, ২০২৪, ৬:০৬ পিএম  (ভিজিট : ২৬৮)
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আন্দোলনের সঙ্গে মিশে গিয়ে বিএনপি-জামায়াত সাধারণ শিক্ষার্থীদের ঢাল হিসেবে ব্যবহার করে সন্ত্রাসী কার্যক্রম করে ধ্বংসযজ্ঞ চালিয়েছে।

সোমবার (২৯ জুলাই) জাতীয় প্রেসক্লাবে গৌরব ’৭১ নামের একটি সামাজিক সংগঠন আয়োজিত ‘সন্ত্রাস, নাশকতা ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট’ শীর্ষক মুক্ত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। 

হানিফ বলেন, জামায়াত, শিবির ও বিএনপির মূল লক্ষ্য ছিল ঢাকা শহরের সাথে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন করে ফেলা। তারেক রহমান তার হত্যাযজ্ঞ ও ধংসাত্মক মনোভাব নিয়ে বিদেশ থেকে নেতৃত্ব দিচ্ছেন। শিক্ষার্থীদের আন্দোলন মেনে নেওয়ার পরও আন্দোলনকারীদের পেছনে থেকে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে তারা। জাতীয় নির্বাচনের সময় বিএনপি জামায়াতসহ বিদেশে বসে অনেকে সহিংসতার ষড়যন্ত্র করে সেই ধারাবাহিকতায় এখনো এসব করে যাচ্ছে।

সংগঠনের সভাপতি এস এম মনিরুল ইসলাম মনির সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মশিউর রহমান, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত প্রমুখ। 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close