ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
প্রকাশ: শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ৭:৪০ পিএম  (ভিজিট : ২২৪)
রাজশাহীর মোহনপুর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব বালক-বালিকা ১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সহযোগিতায় এই ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ এমপি পতাকা উত্তলনের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন করেন। 
উদ্বোধনী টুর্নামেন্টে উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা সিদ্দিকা সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আফজাল হোসেন বকুল।

শনিবার (২৭ জুলাই) বিকাল ৪টায় মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত টুর্নামেন্টের সূচনা হয়। এসময় স্বাগত বক্তব্য দেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঈদ আলী রেজা।

টুর্নামেন্টের সূচনা লগ্নে বাকশিমইল ইউনিয়ন পরিষদ ও জাহানাবাদ ইউনিয়ন পরিষদের খেলোয়াড়দের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। খেলায় বাকশিমইল ইউনিয়ন পরিষদ ২-০ গোলে পরাজিত করেন জাহানাবাদ ইউনিয়ন পরিষদকে। উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ৭টি দল এই খেলায় অংশগ্রহণ করবে।  

খেলা পরিচালনায় প্রধান রেফারি ছিলেন রফিকুল ইসলাম মীর, সহকারি পরিচালনার দায়িত্বে ছিলেন মিলন মাহমুদ ও আফসার আলী। ধারাভাষ্যে ছিলেন মকবুল হোসেন, আব্দুল মান্নান, সাইজুল ইসলাম, ইশারুল হক ও শাহ আলম। 

এসময় উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান বিন-বেল্লাহ, পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, সহকারি কমিশনার (ভূমি) জোবায়দা সুলতানা, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলমগীর মোরশেদ রঞ্জু, বাকশিমইল ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, জাহানাবাদ ইউপি চেয়ারম্যান হযরত আলী, মৌগাছী ইউপি চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, ধূরইল ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন, রায়ঘাটি ইউপি চেয়ারম্যান বাবলু হোসেন, মোহনপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সহকারী শিক্ষক  জাহাঙ্গীর আলম মিলন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close