ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হবিগঞ্জে মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা লুট
প্রকাশ: শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ৬:১৫ পিএম  (ভিজিট : ২৩৬)
হবিগঞ্জ শহরে জানালা ভেঙে ভেতরে প্রবেশ করে এক বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান থেকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুটের ঘটনা ঘটেছে।  ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে শহরের মাহমুদাবাদ এলাকার বাসিন্দা ও নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইসহাক আলী সেবনের মালিকানাধীন বাসায়।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তবে স্থানীয়রা বিষয়টিকে ডাকাতি বললেও অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাটি ডাকাতি নয় বলে জানান।

স্থানীয়রা জানান, রাত ৩টার দিকে মুখোশধারী চারজনের একটি দল হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকায় ইসহাক আলীর বাসভবনের নিচতলায় অবস্থিত ‘শক্তি ফাউন্ডেশন’ নামে এনজিও কার্যালয়ের জানালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এসময় তারা সংস্থার ক্যাশিয়ার প্রান্ত দেবনাথের মাথায় পিস্তল ও কর্মচারী জনি রায় এবং আসাদুজ্জামানের সামনে ছুরি ঠেকান।

এরপর আলমারির তালা ভেঙে সেখান থেকে প্রায় ২৭ হাজার টাকা ছিনিয়ে নেয়।

বাড়ির মালিক ইসহাক আলী সেবন বলেন, এনজিও আফিসে টাকা লুটের পর ডাকাতদল দ্বিতীয় তলায় আমার বাসায়ও প্রবেশের চেষ্টা করে। এ সময় ফজরের আযান হলে সড়কে পথচারীরা চলে আসায় তারা পালিয়ে যান। এব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান বলেন, এটি বড় ধরনের একটি চুরি। ঘটনাস্থল থেকে ভিডিও ফুটেজ সংগ্রহ করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close