ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বাফওয়ার উদ্যোগে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৬:৫৯ পিএম আপডেট: ২৫.০৭.২০২৪ ৭:১০ পিএম  (ভিজিট : ৩০৭)
বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) উদ্যোগে দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দেশের সাম্প্রতিক পরিস্থিতিতে খেটে খাওয়া দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর আহবানের প্রেক্ষাপটে বাফওয়া এ কার্যক্রম পরিচালনা করেছে। 

বাফওয়ার সভানেত্রী সালেহা খান ও অন্যান্য নেত্রীরা আনুষ্ঠানিকভাবে বৃহস্পতিবার (২৫ জুলাই) ঢাকা সেনানিবাসের আশপাশের এলাকায় ওইসব খাদ্য সামগ্রি বিতরণ করেন।

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে বাফওয়া ও আদার্স উইমেন অ্যান্ড চিলড্রেন ক্লাবের (ওডব্লিউসিসি) সভানেত্রী সালেহা খান বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসের আশপাশের বিভিন্ন এলাকায় খেটে খাওয়া দরিদ্র ও নিম্নবিত্ত মানুষের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। অসহায় দরিদ্রদের প্রতি সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দিতে বাফওয়া এ পদক্ষেপ নেয়। 

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে চাল, আটা, আলু ও তেল ইত্যাদি বিতরণ করা হয়েছে। এ সময় বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীরা, বাফওয়া আঞ্চলিক শাখা বঙ্গবন্ধু ও বাশার এর সভানেত্রীরা, সিনিয়র লিয়াজোঁ কর্মকর্তা, বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সদস্যাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close