ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

এক সপ্তাহ পর রাজশাহী স্টেশন থেকে ছাড়ল ট্রেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৬:৫২ পিএম  (ভিজিট : ৩৬৮)
ফাইল ছবি

ফাইল ছবি

কোটা সংস্কার আন্দোলনের না‌মে শিক্ষার্থীদের জ্বালাও-পোড়াও, ধ্বংসাত্মক কর্মকাণ্ড এবং সরকা‌রের কার‌ফিউ জা‌রির কা‌রণে দেশব্যাপী রেল যোগা‌যোগ বন্ধ ছিল। এক সপ্তাহ পর রাজশাহী স্টেশন থে‌কে ছেড়ে যায় এক‌টি ট্রেন। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৯টায় একটি লোকাল ট্রেন চাঁপাইনবাবগঞ্জের রহনপুর স্টেশনের উদ্দেশে ছেড়ে যায়।

সংশ্লিষ্ট সূ‌ত্রে জানা যায়, এ কয়েকদিন রাজশাহী স্টেশন থেকে সকল ট্রেন চলাচল বন্ধ ছিল। এক সপ্তাহ পর বৃহস্পতিবার সকাল ৯টায় একটি লোকাল ট্রেন চাঁপাইনবাবগঞ্জের রহনপুর স্টেশনের উদ্দেশে ছেড়ে যায়।

এদি‌কে আন্তঃনগর ট্রেন ছাড়ার বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়নি বাংলাদেশ রেলওয়ে। আগামী সপ্তাহ থেকে ট্রেন চলতে পারে বলে ধারণা করছে রেল কর্তৃপক্ষের। তবে এই ট্রেন চলবে স্বল্প পরিসরে।

রাজশাহী রেলওয়ের স্টেশনের ব্যবস্থাপক আব্দুল করিম জানান, কারফিউ শিথিলের জন্য স্বল্প দূরত্বে ট্রেন চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজশাহী থেকে আন্তঃনগর ট্রেন ছাড়ার কোনো সিদ্ধান্ত হয়নি। লোকাল ৫৬৩ ট্রেনটি রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে সকাল ৯টায় চাঁপাইনবাবগঞ্জের রহনপুর স্টেশনের উদ্দেশে ছেড়ে গেছে। এরপরে একই ট্রেন আবার ফিরে আসবে। 

তি‌নি আরও জানান, গত ১৮ জুলাই ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচির দিন সারা দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। সেদিন ঢাকার মহাখালীতে রেললাইনে আগুন ধরিয়ে অবরোধ করা হয়। ঢাকার বাইরে দেশের বিভিন্ন স্থানে একই ঘটনা ঘটে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আন্তনগর ট্রেন   রাজশাহী রেল স্টেশন   রাজশাহী বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close