ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কারফিউ শিথিলে স্বাভাবিক ফেনীর জনজীবন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৫:০৭ পিএম  (ভিজিট : ৪৯০)
চলমান কারফিউ শিথিল থাকায় গতি ফিরেছে ফেনীর জনজীবনে। উদ্বেগ-আতঙ্ক কাটিয়ে ফেনীর মানুষের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দেয়। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত স্থানীয় প্রশাসন কারফিউ শিথিল ঘোষণা করায় এমন চিত্র দেখা যায়।

ফেনী শহরের বিভিন্ন বিপণি বিতান ও বাজার পরিদর্শন করে দেখা যায়, বিভিন্ন শ্রেণি পেশার ক্রেতাদের উপচে পড়া ভিড়ে বিক্রেতাদের মাঝে স্বস্তি ফিরে এসেছে। সরকারি-বেসরকারি অফিস, ব্যাংক, বীমা  ও আদালতে জনসমাগম দেখা গেলেও ইন্টারনেট সমস্যায় কাজে ধীরগতি দেখা যায়। এদিকে জনজীবনে স্বস্তি ফিরে আসায় শহরের খাবার হোটেল গুলোতে মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। শহরের বিভিন্ন সড়কে মিনিবাস ও সিএনজি চালিত অটোরিকশায় যাত্রীদের যাতায়াতে শহরের পুরনো রূপ ফিরে পায়।

এছাড়া সব ধরনের নাশকতা ঠেকাতে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ও বিভিন্ন স্থানে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। পাশাপাশি সাদা পোশাক ধারী গোয়েন্দা সংস্থার সদস্য ও সেনাবাহিনী, বিজিবি ও র‌্যাবের টহল অব্যাহত রয়েছে। ফেনী থেকে ছেড়ে গেছে দূরপাল্লার বাস ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলছে বিভিন্ন পণ্যবাহী পরিবহন ও যাত্রীবাহী বাস।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা জানান, নাশকতার মামলায় এ পর্যন্ত বিএনপি-জামায়াতের ৭৪ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ফেনীতে কারফিউ শিথিলে মানুষের জানমালের নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাঠে কাজ করছে।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  কারফিউ শিথিল-জনজীবন স্বাভাবিক   ফেনী-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close