ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শিমুল বিশ্বাসসহ বিএনপি-জামায়াতের ৩২ নেতাকর্মী রিমান্ডে
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৩:৫৮ এএম  (ভিজিট : ২৭৬)
সেতু ভবনে হামলা ও অগ্নিসংযোগের মামলায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ ছাড়া ৬ থানায় করা পৃথক কয়েকটি মামলায় ২৫ জনের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করা হয়েছে। 

বুধবার ঢাকার পৃথক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাদের রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া অন্য আসামিদের মধ্যে রয়েছেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি সাইফুল ইসলাম নিরব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি মো. রফিকুল আলম মজনু, ১২ দলের সমন্বয়ক সৈয়দ এহসানুল হুদা, মো. মহিউদ্দিন হৃদয়, রশীদুজ্জামান মিল্লাত ও মো. তরিকুল ইসলাম তেনজির। সেতু ভবনে হামলা ও অগ্নিসংযোগের মামলায় তাদের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

অন্যদিকে ধানমন্ডি থানার মামলায় জামায়াতে ইসলামীর নায়েবে আমির ডা. আবদুল্লাহ মো. তাহেরসহ ৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অন্য আসামিরা হলেন-শ্যামপুর থানা জামায়াতে ইসলামীর সেক্রেটারি মো. কামরুল হাসান রিপন, মো. মোবারক হোসেন, ড্যাবের সাবেক সভাপতি ডা. মো. সালাহ উদ্দিন সাঈদ, মোহাম্মদ আলী, মেহেদী হাসান ও বিএনপির যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী।

এ ছাড়া শাহবাগ থানার দুই মামলায় নয় আসামির বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর মধ্যে ৭ জনের ৪ দিন এবং ২ জনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ক্যান্টনমেন্ট থানার এক মামলায় ৫ জনের ১ দিন, শেরেবাংলা নগর থানার মামলায় ৪ জনের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করা হয়েছে। এ ছাড়া চকবাজার থানার মামলায় ১ জনের রিমান্ড ও মোহাম্মদপুর থানার মামলায় ১  জনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close