ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

হাত-পা মুখ বাঁধা অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৪:২৫ পিএম  (ভিজিট : ২৫৪)
মুন্সিগঞ্জের সীমানা ঘেসা চর-কিশোরগঞ্জে অটোরিকশা চালকের হাত-পা ও মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল সাতটার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভপুরা ইউনিয়নের মধ্যচর হোগলা উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তায় একটি মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।

নিহত আল-আমিন (৩৫) মুন্সিগঞ্জের সদর উপজেলার মোল্লার চর এলাকার মোহাম্মদ ইউসুফ বেপারী ও হাজেরা বেগমের ছেলে। আল-আমিন স্ত্রী সন্তান নিয়ে মুন্সিগঞ্জ পৌরসভার যোগিনী ঘাট এলাকায় থাকতেন।

নিহতের স্ত্রী তাসলিমা বেগম জানান, আলামিন দক্ষিণ ইসলামপুরের আওলাদ হোসেনের রিকশা গ্যারেজে ভাড়ায় অটোরিকশা চালাত। গতকাল রাতে মুন্সিগঞ্জের লঞ্চ ঘাট থেকে যাত্রী নিয়ে রওনা করে। এরপর আমরা আর কোন খোঁজ পাই না। আজ সকালে শম্ভপুরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মেম্বার দিল মোহাম্মদ ফোন করে আমাদের আসতে বলে। এসে দেখি আমার স্বামী নাই।

অটোরিকশা গ্যারেজের মালিক আওলাদ হোসেন জানায়, রাত চারটার দিকে মানিক মিয়া ব্রিজে থেকে স্থানীয় কিছু লোক আমাকে ফোন করে সেখানে যেতে বলে। তারা জানায়, চারজন লোক আমার গাড়ি নিয়ে পালিয়ে যাচ্ছিল। তাদের আটকের চেষ্টা করলে নদীতে লাফিয়ে পালিয়ে যায়। তবে আমার কাছে চারজনের সিসিটিভি ফুটেজ যাচ্ছে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক হাফিজুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হবে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  অটো চালকের মরদেহ উদ্ধার   মুন্সিগঞ্জ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close