ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চলন্ত বাস থেকে লাফিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ: বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ১০:১৮ পিএম  (ভিজিট : ৩৭০)
বগুড়ার শেরপুরে এক যাত্রীবাহী বাস ছিনতাই চেষ্টার সময় আতঙ্কে চলন্ত বাস থেকে লাফিয়ে পড়ে সানজিদা আক্তার স্বর্ণা (২৩) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার (১৭ জুলাই) দুপুর ১২টা উপজেলার ধনকুন্ডি এলাকায় এ ঘটনা ঘটে। বাস ছিনতাই চেষ্টার সাথে জড়িত রনি মোল্লা নামের যুবককে আটক করেছে পুলিশ।

নিহত সানজিদা আক্তার স্বর্ণা বগুড়ার উপশহরের আব্দুর রউফের মেয়ে ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের শিক্ষার্থী।

জানা গেছে, বগুড়া বাড়িতে আসার জন্য সকাল ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাসে উঠে। শেলপুর উপজেলার ধনকুন্ডি এলাকার ফুড ভিলেজ রেস্টুরেন্টে যাত্রা বিরতি দেয়। এ সময় অনেক যাত্রী বাস থেকে নেমে যায়। বাসের মধ্যে ওই শিক্ষার্থীসহ আরও ৩ নারী যাত্রী ছিলেন। এর কিছুক্ষণ পর একজন যুবক গাড়ি ট্রায়াল দেয়ার কথা বলে গাড়ি নিয়ে সেখান থেকে বের হয়। এরপর মহাসড়কে ওঠার পর গাড়িটি বেপরোয়া গতিতে চালাতে থাকে ওই যুবক। বাসের ভেতরের ৪ জন যাত্রী চিৎকার করতে থাকে। তাকে গাড়ির গতি কমাতে বলে। কিন্তু সে যাত্রীদের কোন কথা কর্নপাত করে না। এ সময় গাড়িটি মির্জাপুর এলাকায় পৌঁছালে বাস ছিনতাই আতঙ্কে ওই ছাত্রী বাস থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্মব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করে বগুড়া শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, ঘটনার পর আমাদের শেরপুর থেকে জানিয়েছিলো। আটক রনি মোল্লা বাসটি শাজাহানপুর লিচুতলা বাইপাস এলাকায় রেখে পালিয়ে যায়। ওই এলাকাতেই তার বাসা। আমরা বাসটিতে গিয়ে তিনজন নারী যাত্রীকে পাই তারা আমাদের ঘটনার বিস্তারিত জানান। আমরা ওই গাড়ির স্টেয়রিংয়ের নিচে একটা মানিব্যাগ পাই। মানিব্যাগে এনআইডি ছিল। সেখান থেকে তথ্য নিয়ে অভিযান চালিয়ে জড়িতকে আটক করা হয়। প্রাথমিকভাবে জানতে পেরেছি সে যাত্রীবেশে আব্দুল্লাহপুর থেকে বগুড়ায় আসছিলো। সে ট্রাক ড্রাইভার বলে জানতে পেরেছি। তাকে শেরপুর হাইওয়ে পুলিশের কাছে হন্তান্তর করা হয়েছে।

সময়ের আলো/জিকে


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   মুখোমুখি সংঘর্ষ-হতাহত   ভাঙ্গা-ফরিদপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close