ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সখীপুরে ছবিসহ ক্লাবের আসবাবপত্র ভাঙচুরের ঘটনায় মামলা
প্রকাশ: রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ১১:০৫ পিএম  (ভিজিট : ২৪৬)
টাঙ্গাইলের সখীপুরে দুই ক্লাবের দ্বন্দ্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবিসহ ক্লাবের আসবাবপত্র ভাঙচুরের ঘটনা ঘটেছে। উপজেলার বড়চওনা ইউনিয়নে গত শুক্রবার (১২ জুলাই) দিবাগত রাত ১০ টায় এই ঘটনা ঘটে। ওই রাতেই ঘটনাস্থলে গিয়ে ভাঙচুর হওয়া ছবিগুলো পুলিশ উদ্ধার করেছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড়চওনা ইউনিয়নের বাজার সংলগ্ন ৮ নং ওয়ার্ডে ধানসিড়ি ক্লাব ও আলোর পথিক যুবসংঘ সঙ্গের দীর্ঘদিন রাজনৈতিক দ্বন্দ্ব চলছিলো। শুক্রবার বিকেলে দ্বন্দ্বের জেরে স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক আশরাফ হোসেনের ছেলে জড়িত থাকায় দুই ক্লাবের সদস্য নিয়ে একটি সমঝোতা বসেন। সমঝোতা শেষে ওই মেম্বারের ছেলে আলোর পথিক যুব সংঘ ভেঙে ফেলার হুমকি দেন। 

আলোর পথিক যুব সংঘ সভাপতি মারুফ বলেন, আমরা ছাত্রলীগ করি ওই ক্লাবের সকল সদস্য ছাত্রদল করে। আমাদের ক্লাব ভাঙচুর করেছে  স্থানীয় মেম্বার আশরাফ আলীর ছেলে সাব্বিরের নেতৃত্বে। এ বিষয়ে আমরা আইনের আশ্রয় নিয়েছি। 

স্থানীয় ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আশরাফ অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ছেলে এ ঘটনার সঙ্গে জড়িত নয়। ঘটনার আগে বিকেলে দুই ক্লাবের সদস্যদের নিয়ে বসে আমরা সমঝোতা করে দিছি। 

এ বিষয়ে বড়চওনা ইউনিয়নের চেয়ারম্যান আজহার ইসলাম বলেন, ওই ক্লাবে কে ভাঙচুর করেছে এখনো সঠিকভাবে বলা যাচ্ছে না। এই ঘটনার তীব্র নিন্দা জানাই। অভিযুক্তদের দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা প্রশাসনকে অনুরোধ করছি। 

এ বিষয়ে সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অচিরেই অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ছবি-ক্লাবের আসবাবপত্র ভাঙচুর-মামলা   টাঙ্গাইল-সখীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close