ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

আমি আমার পথে এগিয়েছি, অন্যায় করিনি: মতিউরের স্ত্রী লাকী
প্রকাশ: শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ৬:৩৬ পিএম  (ভিজিট : ৩৯৬)
জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সাবেক সদস্য মতিউর রহমানের স্ত্রী নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকী বলেছেন, আমি রায়পুরা-নরসিংদীসহ বাংলাদেশে কোথাও কোনো দুর্নীতি করি নাই। যদি দুর্নীতি করে থাকি আইন আছে। আইনের প্রতি আমি শ্রদ্ধাশীল। তার মাধ্যমে বিচার হবে। আমি সব বিচার মাথা পেতে নেব।

শুক্রবার (১২ জুলাই) রায়পুরার মির্জানগর ইউনিয়নের বাঙালিনগর মাঠে আয়োজিত ক্রিকেট ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। তার ওই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

তিনি আরও বলেন, আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। গণঅভ্যুত্থানের নেত্রী ছিলাম। আমি সরকারি চাকরি করেছি। কোন অন্যায় করিনি। আমি আমার পথে এগিয়েছি। বর্তমানে নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হিসাবে আছি। এর আগে মহিলা আওয়ামী লীগের উপ কমিটির সদস্য পদে ছিলাম। 

লায়লা কানিজ লাকী বলেন, কোন কিছুর বিনিময়ে জেলা আওয়ামী লীগে পদ পাইনি। উপজেলা পরিষদ নির্বাচনে আবারও প্রার্থী হব। আপনারা যদি পাশে থাকলে কোন ষড়যন্ত্র ঠেকিয়ে রাখতে পারবে না। আপনারা সুযোগ দিলে নির্বাচিত হয়ে সেবা করে যাব।

সরকারি তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপকের চাকরি ছেড়ে বর্তমানে তিনি নরসিংদী জেলা আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হন। গত বছর ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুস ছাদেক। পরে ওই শূন্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন লায়লা কানিক লাকী।

এদিকে তার স্বামী জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য মতিউর রহমানের দ্বিতীয় পক্ষের স্ত্রীর সন্তানের ছাগলকাণ্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তারপর স্বামীর পাশাপাশি লাকীর বিপুল সম্পত্তি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। পরে স্বামী, সন্তানসহ তার দেশত্যাগে বাঁধাসহ সম্পত্তি ক্রোক ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দেন আদালত।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  এনবিআর-মতিউর রহমান   লায়লা কানিজ লাকী   দুর্নীতি   রায়পুরা-নরসিংদী  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close