ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ৮:৪০ পিএম  (ভিজিট : ২৯২)
রাজধানীর মতিঝিল থেকে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের পাঁচনজকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মতিঝিল বিভাগ। শুক্রবার (১২ জুলাই) ডিএমপির মিডিয়া বিভাগ বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো- মো. জাহাঙ্গীর আলম, মো. মিরণ ওরফে সুজন, মো. মেহেদী হাসান রাজীব, মো. মোবারক হোসেন ওরফে নয়ন ও আব্দুল মতিন।

ডিএমপি জানায়, বুধবার সন্ধ্যায় মতিঝিল থানার এজিবি কলোনিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-মতিঝিল বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

অভিযানে নেতৃত্ব দেওয়া সহকারী পুলিশ কমিশনার মো. এরশাদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কতিপয় ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেটকারযোগে ডাকাতির লক্ষ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ২ দুটি ডিবির জ্যাকেট, দুটি চাকু, দুটি ডিবি পুলিশ লেখা স্টিকার, একটি প্লাস্টিকের খেলনা পিস্তল, একটি লেজার লাইট, দুটি মোবাইল এবং ডাকাতি কাজে ব্যবহৃত দুটি প্রাইভেটকার জব্দ করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা ডিবি পুলিশ পরিচয়ে রাজধানীসহ বিভিন্ন মহাসড়কের নির্জন স্থানে  টার্গেটকৃত ব্যক্তি ও পণ্যবাহী গাড়ি আটকিয়ে ডাকাতি করে থাকে মর্মে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের মতিঝিল থানায় মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close