ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

নবীনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ
প্রকাশ: শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ৪:৩৭ পিএম  (ভিজিট : ৩৮০)
৭ লাখ টাকা আত্মসাতের ঘটনায় মামলা করায় বাদীকে ভয়ভীতি ও হুমকি দেয়ার অভিযোগ উঠেছে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার পশ্চিম ইউপির চেয়ারম্যান নুরে আলমের বিরুদ্ধে।

শুক্রবার (১২ জুলাই) দুপুরে নবীনগর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এমন অভিযোগ করে ভুক্তভোগী আবদুর রহিম।

সাংবাদিক সম্মেলনে নবীনগর উপজেলার পশ্চিম ইউনিয়নের চরলাপাং গ্রামের আবদুর রহিম মিয়া বলেন, গত ইউপির নির্বাচনে চেয়ারম্যান নূরে আলম এলাকার কয়েকজন মুরুব্বির উপস্থিততে আমার কাছ থেকে ১০ লাখ টাকা ধার নেন। নির্বাচনের পর এক বছরে ৩ লাখ টাকা দিলেও বাকি ৭ লাখ টাকা দেব দিচ্ছি বলে আর দেন নি।পরে টাকা দিতে অস্বীকার করলে বিষয়টির প্রতিকার চেয়ে গত ২ জুলাই মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রতারণার মামলা দায়ের করি। মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন আদালত।

তিনি আরো বলেন, ২০২১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পশ্চিম ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ নূরে আলম তার নির্বাচনী ব্যায়ের জন্য আমার কাছ থেকে এক সপ্তাহের কথা বলে দশ লাখ টাকা ধার নেয়। মামলা করার পর ওই চেয়ারম্যান আমাকে বিভিন্ন লোকের মাধ্যমে ভয় ভীতি, টাকা না দেওয়ার হুমকি ও বিভিন্নভাবে আমাকে ফাঁসিয়ে বিপদে ফেলার হুমকি প্রদান করেন। বর্তমানে আমি নিরাপত্তা হীনতায় আছি। টাকা ফেরত পাওয়া সহ চেয়ারম্যানের বিচার দাবি করছি।

পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ভুক্তভোগী আবদুর রহিম।

এঘটনায় ওই এলাকার মোহাম্মদ হাবিবুর রহমান, আরিফুর রহমান সেন্টু মেম্বার (৪নং ওয়ার্ড), শেখ জামাল জয়, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ নাজমুল ইসলাম বলেন, আরো কয়েকজন গণ্যমান্য ব্যক্তিদের সাক্ষী রেখেই হাজী আবদুর রহিম নূরে আলম চেয়ারম্যানকে টাকা ধার দেয়। আবদুর রহিম মিয়াকে নিরীহ পেয়ে এখন টাকা দিতে অস্বীকার করছে। আমরা এ ঘটনার সুষ্টু বিচারের দাবি জানাই।

এ ব্যাপারে নবীনগর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার নামে প্রতারণা মামলা করেছে, এখন আইনি প্রক্রিয়ায় যা হয় হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close