ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

অপহরণের ৩ দিন পর কলাবাগানে মিলল শিশুর অর্ধগলিত মরদেহ
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ১১:৩৫ পিএম  (ভিজিট : ২৮৪)
গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীতে অপহরণের তিনদিন পর বাড়ির পাশের কলাবাগান থেকে সাড়ে ৬ বছরের তামিম নামের এক শিশুর লাশ উদ্ধার করছে পুলিশ। বুধবার (১০ জুলাই) দুপুরে কোনাবাড়ীর আমবাগ এলাকা থেকে অর্ধগলিত শিশুর ওই মরদেহটি উদ্ধার করা হয়েছে।

উদ্ধার হওয়ার শিশু ময়মনসিংহ জেলার ফুলপুর থানার মাটিজাপুর গ্রামের নাজমুলের ছেলে তামিম (৬)। তার বাবা কোনাবাড়ী এলাকায় ভাড়া বাসায় থেকে ব্যবসা করেন।

নিহত স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৭ জুলাই বিকেলে বাড়ির পাশ থেকে নিখোঁজ হয় শিশু তামিম। পরে এলাকার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে ওই দিন থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন স্বজনরা। নিখোঁজের একদিন পর অপরিচিত একটি নম্বর থেকে ফোনে তামিমকে জীবিত ফেরত চাইলে ১০ লাখ টাকা লাগবে বলে দাবি করা হয়। পরে নিহতের বাবা অপহরণকারীদের মুক্তি পণের ১০ লাখ টাকা সঙ্গে নিয়ে তাদের দেওয়া তথ্য মতে ময়মনসিংহের বিভিন্ন এলাকায় যান। কিন্তু পরে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। বুধবার দুপুরে বাড়ির পাশে কলাবাগানে অর্ধগলিত তামিমের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার এসআই কামরুজ্জামান লিটন জানান, সিসিটিভির একাধিক ফুটেজে ঘটনার দিন বিকেলে তামিমকে বাড়ির পাশ দেখা গেছে। কিছু সময় পর তার খোঁজ মেলেনি। এ ব্যাপারে স্বজনরা জিডি করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে ভিকটিমের বাবার মোবাইল ফোনে টাকা দাবি করা হয়। পরে বাড়ির পার্শ্ববর্তী থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে জিডি মূলে মামলা দায়েরসহ পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  শিশু অপহরণ-মুক্তিপণ দাবি   অর্ধগলিত মরদেহ উদ্ধার   গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close