ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কুয়াকাটার হোটেল নিয়ে আবেদের ‘শুভঙ্করের ফাঁকি’, ব্যবস্থা নিবে কর্তৃপক্ষ
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৫:৩৬ পিএম  (ভিজিট : ২০৮)
 ইনসেটে সৈয়দ আবেদ আলী। ছবি: কোলাজ

ইনসেটে সৈয়দ আবেদ আলী। ছবি: কোলাজ

পটুয়াখালীর কুয়াকাটায় নির্মাণাধীন হোটেল ‘সান মেরিনা’র অংশীদার হিসেবে পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছিলেন সরকারি কর্ম কমিশনের (পিএসসি) চেয়ারম্যানের সাবেক গাড়িচালক ও প্রশ্নফাঁসের সাথে জড়িত সৈয়দ আবেদ আলী। এখানেও তিনি প্রতারণার আশ্রয় নিয়েছেন। 

প্রস্তাবিত ৪০ শতাংশ জমির উপরে একটি তিন তারকা হোটেল নির্মাণের জন্য সম্প্রতি একটি ব্যানার টানানো হয়। তিনি ওই জমি পরিদর্শন করে ব্যানারটির একটি ছবি তুলে গত মে মাসের ১৮ তারিখ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নতুন হোটেলের ভিত্তিপ্রস্তর স্থাপন করলাম, হোটেল সান মেরিনা কুয়াকাটা। সমুদ্র কন্যার পারে আজীবন নিজের জন্য একটা থাকার ব্যবস্থা ও একই সাথে একটা হোটেলের মালিকানা অর্জন করতে আপনিও শেয়ার কিনতে পারেন। শেয়ার কিনতে যোগাযোগ করুন লিখে নিজের আইডিতে পোষ্ট করেন। 

কিন্তু হোটেল কর্তৃপক্ষ জানায়, আবেদ আলী নামের কাউকে তারা চেনেন না। হোটেল নির্মাণের জন্য শেয়ার বিক্রি করা হবে এমন বিজ্ঞাপন দেখে অনেকেই জমি দেখতে এবং তথ্য নিতে অফিসে আসেন, তিনিও এসেছিলেন অফিস থেকে তথ্য ও লিফলেট নিয়ে গেছেন। শেয়ার কেনা বেচার ব্যাপারে তার সাথে আর কোন যোগাযোগ হয়নি। তিনি ফেসবুকে একটি পোষ্ট করেছেন বিষয়টি আমাদের চোখে পড়েছে। এ বিষয়ে আমরা আইনানুগ ব্যবস্থা নিচ্ছি। 

প্রসঙ্গত, বিসিএস প্রিলিমিনারি পরীক্ষাসহ পিএসসির ৩০টি গুরুত্বপূর্ণ পরীক্ষার প্রশ্ন ফাঁসের সঙ্গে জড়িত অভিযোগে সৈয়দ আবেদ আলীকে গ্রেফতারের পর গত সোমবার (৮ জুলাই) থেকে এ হোটেল নিয়ে আলোচনার সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, সৈয়দ আবেদ আলী মাদারীপুরের ডাসার উপজেলার পশ্চিম বোতলা গ্রামের মৃত আবদুর রহমান মীরের ছেলে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পিএসসির প্রশ্নফাঁস-আবেদ আলী   পটুয়াখালী-কুয়াকাটা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close