ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মুন্সিগঞ্জে ছুরিকাঘাতে চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৩:৩০ এএম  (ভিজিট : ২৪৪)
মুন্সিগঞ্জে ধারালো ছুরিকাঘাতে মোহাম্মদ অনিক (২৫) নামের এক অটো চালককে হত্যা করে ব্যাটারি চালিত অটোরিকশা ছিনতাই করে পালিয়েছে ছিনতাইকারীরা।

মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার বজ্রযোগিনী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করে পুলিশে দিয়েছে।

নিহত অনিক মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মিরেশ্বরাই এলাকার মোহাম্মদ সেলিম মিয়ার ছেলে বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা ও নিহতের স্বজনরা জানায়,মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে বজ্রযোগিনী এলাকার আটপাড়া সড়কে প্রকাশ্যে অটোচালকে ছুরিকাঘাত  করে দ্রুত অটো নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় অনিককে ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতে চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার শৈবাল বসাক। তিনি জানান,অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে ঘটনাস্থলেই প্রাণ গেছে নিহত অটোরিক্সা চালকের। 
 
নিহতের পিতা সেলিম মিয়া জানায়,কিছু দিন আগে কেনা নতুন অটোরিকশা নিয়ে, মঙ্গলবার সন্ধ্যায় অনিক বাড়ি থেকে বের হয়। পরে রাত ১০ টার দিকে তারা সংবাদ পায় অনিককে ধারালো ছুরিকাঘাত করে অটোরিকশা নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা।

পরে হাসপাতালে ছুটে এসে দেখতে পান ছেলের নিথর দেহ। এ ঘটনায় আহাজারিতে ভেঙে পড়েছেন নিহতের বাবা-মা সহ স্বজনরা।  

মুন্সিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে,আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে, তবে এ ঘটনায় জড়িতদের তাৎক্ষণিক আটক করতে পারিনি পুলিশ, পরবর্তীতে নিহতের পরিবারের অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ইউসুফ আলী (৩০) নামে একজন পুলিশ হেফাজতে রয়েছে।

সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close