ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শীতলক্ষ্যায় বিআইডব্লিউটিএ’র অভিযান, ৩০ অবৈধ স্থাপনা উচ্ছেদ
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ১০:৩৮ পিএম  (ভিজিট : ২৭৬)
নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে শীতলক্ষ্যা নদীতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়ে বিআইডব্লিউটিএ ঘোড়াশাল কর্তৃপক্ষ। মঙ্গলবার (৯ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত বিআইডব্লিউটিএ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল হকের নেতৃত্ব এ অভিযান চালানো হয়।
   
এ সময় গুড়িয়ে দেয়া হয় অবৈধভাবে গড়ে উঠা লা রিভারিয়া নামক রিসোর্টের ৩টি ভবন, সুইমিংপুল, ফকির ফ্যাশান লিমিটেড, উত্তরা জুট এন্ড ফাইবার্স, তারিকুল ইসলাম ও জামানের বাউন্ডারি দেয়ালসহ ৩০টি অবৈধভাবে নদী দখল করে গড়া স্থাপনা।

এ সময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ ঘোড়াশাল এর উপ-পরিচালক মোহাম্মদ নুর হোসেন, উপ-সহকারী পরিচালক মাহাবুব আলম তায়েফ, উপ-সহকারী প্রকৌশলী মোতালিব হোসেনসহ বিপুল সংখ্যাক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বিআইডব্লিউটিএ নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল হক জানান, হাইকোর্টের নির্দেশে তারা নদী দখল মুক্ত করতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আসছেন। এর ধারাবাহিকতায় অভিযানের প্রথম দিন আজ (মঙ্গলবার) সকাল থেকে বিকেল পর্যন্ত পৌরসভার কেন্দুয়া এলাকায় অভিযান করেন। এ সময় ভেকু দিয়ে অবৈধভাবে গড়ে তোলা একটি রিসোর্টের ৩টি কটেজ, সুইমিংপুল, বিভিন্ন মালিকানাধীন অবৈধ বাউন্ডারি দেয়ালসহ ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন। আগামী বৃহস্পতিবার সকাল থেকে দ্বিতীয় দিনের মত তারা আবার উচ্ছেদ পরিচালনা করবেন বলে জানান।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  শীতলক্ষ্যা নদী   বিআইডব্লিউটিএ’র অভিযান   অবৈধ স্থাপনা উচ্ছেদ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close