ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মেয়ের বিয়ের জন্য রাখা কৃষকের ৩ গরু চুরি
প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০২৪, ৮:১৬ পিএম  (ভিজিট : ২৭৮)
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চট্টগ্রামের রাউজানে উপযুক্ত মেয়ের বিয়ের জন্য ৩টি গরু লালন-পালন করে বড় করেন কৃষক মো. ফরিদ ও তার স্ত্রী আয়শা। সোমবার (৮ জুলাই) ভোররাতে তার গোয়াল ঘর থেকে তাদের একমাত্র সম্পদ ৩টি গরু চুরি হয়েছে। এতে তাদের প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে। 

জানা গেছে, ভোররাতে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের শহিদল্লাহর কাজীর বাড়ি মো. ফরিদ এর বাড়িতে সংঘবদ্ধ চোর এ ঘটনা ঘটিয়েছে। 

এ ব্যাপারে ভুক্তভোগী ফরিদ বলেন, জমিতে কাজ করতে গিয়ে পায়ে কেটে যাই। এরপর থেকে একমাস ধরে অসুস্থ হয়ে ঘরে পড়ে আছি। কৃষি কাজ করে কোনোভাবে সংসার চালাই। আর গরু গুলো আমার মেয়ের বিয়ে জন্য রেখে ছিলাম। তিনটি গরু চুরি হওয়ায় আমরা দিশেহারা হয়ে পড়েছি। গরু গুলোর বর্তমান বাজারমূল্য ৩ লাখ টাকা দাবি করেছেন তিনি। তাদের একমাত্র সম্বল হারিয়ে চিন্তায় পড়েছেন ফরিদ ও তার স্ত্রী আয়শা। কিভাবে মেয়ের বিয়ে দিবেন সেই চিন্তায় পড়েছেন। আর বাড়িতে চলছে কান্নাকাটি। 

এ প্রসঙ্গে জানতে চাইলে ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হাজী আমির হোসেন বলেন, ওই দরিদ্র কৃষক তার মেয়ের বিয়ে দিতে গরু গুলো রেখে ছিলো বলে জানতে পারি। চুরির ঘটনায় তারা ভেঙ্গে পড়েছে। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  কৃষকের গরু চুরি   রাউজান-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close