ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

প্রবাসীর স্ত্রীর মৃত্যু, আত্মহত্যার প্ররোচনায় প্রেমিক গ্রেফতার
প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০২৪, ৫:৩২ পিএম  (ভিজিট : ২৭৮)
আলমডাঙ্গায় পরকীয়া প্রেমিককে ভিডিও কলে রেখে প্রবাসীর স্ত্রী আত্মহত্যা প্ররোচনা মামলায় পরকীয়া প্রেমিক সবুর আলীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার (৭ জুলাই) দিনগত রাতে আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে মেহেরপুর জেলার গাংনী উপজেলা থেকে সবুর আলীকে গ্রেফতার করে নিয়ে আসে। আজ (সোমবার) তাকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। 

গত ২৮ মে দুপুরে আলমডাঙ্গা পৌর সভার এলাকার গোবিন্দপুর গ্রামের কুরবান আলীর ভাড়া বাসা থেকে প্রবাসীর স্ত্রী রেশমার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রেশমা খাতুন (২৭) চুয়াডাঙ্গা পৌর এলাকার দৌলতদিয়াড় গ্রামের প্রবাসী শিমুল সর্দ্দারের স্ত্রী ও আলমডাঙ্গা উপজেলার বেলগাছী গ্রামের সাইদুর রহমানের মেয়ে। প্রায় ১৪ বছর আগে রেশমা খাতুনের সাথে শিমুলের বিয়ে হয়। তাদের সংসারে সিমি নামের একটি কন্যা সন্তান রয়েছে। আলমডাঙ্গা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। 

জানা গেছে, আলমডাঙ্গার বেলগাছি গ্রামের সাইদুর রহমানের মেয়ে রেশমা খাতুনের সাথে ১৪ বছর আগে চুয়াডাঙ্গার দৌলতদিয়াড়ের শিমুল সর্দ্দারের বিয়ে হয়। এই দম্পতির পঞ্চম শ্রেণিতে পড়ুয়া সিমি নামের একটি মেয়ে রয়েছে। স্ত্রী এবং মেয়েকে বাড়িতে রেখে শিমুল সর্দ্দার প্রায় ৭ বছর আগে সৌদি আরবে পাড়ি জমান। এরই মধ্যে বেলগাছি গ্রামের বিয়ে বাড়িতে আলমডাঙ্গার বামানগর গ্রামের সবুর নামের এক ভিডিও ম্যানের সাথে রেশমার পরিচয় হয়। এরপর থেকে তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক চলতে থাকে। সম্পর্ক গভীর হলে রেশমা বিদেশ থেকে তার স্বামীর পাঠানো টাকায় প্রেমিক সবুরকে সৌদিতে পাঠায়। এক বছর থেকে সুবিধা করতে না পেরে সবুর সৌদি থেকে দেশে ফিরে আবারও ভিডিও’র কাজে যোগ দেয়। পরকীয়া প্রেমিকের সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রাখতে রেশমা ৬ মাস আগে মেয়ের স্কুলে পড়ানোর অজুহাতে আলমডাঙ্গার পৌর এলাকার ৭নং ওয়ার্ডে গোবিন্দপুরের কুরবান আলীর বাড়ি ভাড়া নেয় ওই বাড়ির নাম মোল্লা বাড়ি। পরকীয়া প্রেমিক সবুরের চাহিদা দিন দিন বাড়তে থাকে। রেশমার নিকট থেকে টাকা, মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিতে থাকে সবুর। রেশমা খাতুন সবুরের জন্য পাগল ছিল। যখন যা দাবি করতো তাই তাকে দেওয়ার চেষ্টা করতো।

আত্মহত্যার ঘটনার আগে সবুর তার প্রেমিকা রেশমার নিকট ভিডিও ক্যামেরা কেনার জন্য টাকা দাবি করে বলে অভিযোগ করেছে রেশমার পবিবার। সবুরকে ৬০ হাজার টাকাও দিয়েছে রেশমা। ঘটনার দিন রেশমা পরকীয়া প্রেমিক সবুরকে ভিডিও কলে রেখে ফ্যানের সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এরপর সবুর দ্রুত রেশমার বাসায় দিয়ে দরজা খোলা না পেয়ে ছাদ দিয়ে নেমে এসএস পাইপের গ্রিলের ফাঁক দিয়ে ঘরে প্রবেশ করে। রেশমাকে উড়না কেটে নামিয়ে রাখে বিছানার উপর। মোবাইল থেকে সমস্ত প্রমাণ নষ্ট করে দিয়ে পালিয়ে যায় সবুর।

এ ঘটনায় রেশমার বাবা বাদী হয়ে আলমডাঙ্গা থানায় আত্মহত্যা প্ররোচনা মামলা দায়ের করেন। ওই মামলায় আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জের নির্দেশে এসআই সনজিত কুমার মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেলুলবাড়িয়া গ্রাম থেকে সবুরকে গ্রেফতার করে নিয়ে আসে। আজ (সোমবার) বিকেলে সবুরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া জানান, প্রবাসীর স্ত্রী রেশমার পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছে। সবুরকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  প্রবাসীর স্ত্রীর মৃত্যু   আত্মহত্যার প্ররোচনা-প্রেমিক গ্রেফতার   আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close