ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

এইচএসসি পরীক্ষা: ভালুকায় ১০ শিক্ষার্থীসহ প্রভাষক বহিষ্কার
প্রকাশ: রবিবার, ৭ জুলাই, ২০২৪, ৫:৩১ পিএম  (ভিজিট : ১৯২)
ময়মনসিংহের ভালুকায় এইচএসসি ৮ পরীক্ষার্থী ও ১ প্রভাষককে বহিষ্কার করা হয়েছে। রোববার (৭ জুলাই) ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষায় সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজ কেন্দ্রে সিট বদল, নকল সংরক্ষণ ও অন্যের খাতা দেখে লেখার অভিযোগে পরীক্ষার্থীদের বহিষ্কার করা হয়। এ সময় ওই কক্ষে দায়িত্বরত কক্ষ পরিদর্শক প্রভাষক মোস্তাফিজুর রহমানকেও বহিষ্কার করা হয়। 

বহিষ্কৃত প্রভাষক মোস্তাফিজুর রহমান সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজের ভূগোল বিষয়ের শিক্ষক। বহিষ্কৃত পরীক্ষার্থীরা সকলেই উপজেলার মর্নিংসান মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী। বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলী নূর খান।

এরআগেও একই কেন্দ্রে প্রথম দিনের পরীক্ষায় অসদুপায় অবলম্বন ও সহযোগিতা করায় মর্নিংসান মডেল স্কুল এন্ড কলেজের ১০ পরীক্ষার্থী ও সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজের একজন শিক্ষককে বহিষ্কার করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলী নূর খান জানান, সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজ কেন্দ্রে পরীক্ষায় নকল রাখা ও সহযোগিতা করায় একজন পরীক্ষার্থী ও একজন শিক্ষককে বহিষ্কার করা হয় এবং সিট অদলবদল করায় আরও ৭ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  এইচএসসি পরীক্ষা-অসদুপায়   শিক্ষার্থীসহ প্রভাষক বহিষ্কার   ভালুকা-ময়মনসিংহ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close