ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফরিদগঞ্জে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ১০:৫৫ পিএম  (ভিজিট : ২২৮)
চাঁদপুরের ফরিদগঞ্জে সৌদি প্রবাসীর স্ত্রী সুমাইয়া আক্তার নিশি (২২) আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৫ জুলাই) সকালে উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের পালতালুক এলাকার ছৈয়াল বাড়িতে নিশির বাবার ঘরের আড়ার সাথে ওড়নায় পেঁচিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যার সংবাদ পেয়ে থানার এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে।

নিশির বাবা জামাল হোসেন জানান, গত ৫ মাস পূর্বে পার্শ্ববর্তী রামগঞ্জ উপজেলার নারায়ণপুর এলাকায় সৌদি প্রবাসী মোবারকের কাছে মেয়েটাকে বিয়ে দেই। বিয়ের একমাস পর ছেলে বিদেশে চলে যায়। গত কয়েকদিন পূর্বে জামাইয়ের বাড়ি থেকে আমার বাড়িতে বেড়াতে আসে আমার মেয়ে।

পারিবারিক কোন কলহ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, কোন ধরনের কলহই ছিল না। মেয়েটা কোন সমস্যা নিয়ে কখনোই কিছুই জানায়নি। কি কারণে মেয়ে আত্মহত্যা করেছে আমি কিছুই জানিনা।

তিনি আরো জানান, শুক্রবার সকালে আনুমানিক ১০টার সময় ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। এরপর সাড়ে ১১টার সময় মেয়েকে ডাকাডাকি করি। কোন সাড়াশব্দ না পেয়ে আমার ছোট ভাইসহ ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখি মেয়েটা ঘরের আড়ার সঙ্গে ঝুলে আছে‌।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close