ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বাবুল হত্যা মামলার প্রধান আসামী মেয়র আক্কাছ গ্রেফতার
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ১১:৫৭ এএম  (ভিজিট : ৩৮৪)
রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলার প্রধান আসামি বাঘা পৌরসভার মেয়র আক্কাস আলীকে ঢাকা থেকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) রাতে ঢাকা মহানগর পুলিশ কমিশনার হাবীবুর রহমান গণমাধ্যমে বলেন, বাঘা থানার একটি হত্যা মামলায় আক্কাস আলীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও মজনু, টুটুল, আব্দুর রহমান, স্বপন নামের আরও চারজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বাঘা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২২ জুন বাঘা উপজেলা পরিষদ চত্বরের সামনে পৌর মেয়র আক্কাছের অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে মানববন্ধন করে বাঘা উপজেলা আওয়ামী লীগ। এ সময় পৌর মেয়রের নেতৃত্বে ওই মানববন্ধনে হামলা চালানো হয়। এতে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল গুরুতর আহত হন। পরে গত ২৬ জুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি । এর পর থেকে আক্কাছ আলী  আত্মগোপন ছিলেন।

বাঘা থানার ওসি (তদন্ত) মো: সোয়েব খান জানান, বাবুল হত্যায় পৌর মেয়রকে প্রধান আসামি করে একটি মামলা করা হয়। এই মালায় মেয়রের ভাগিনা ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা মেরাজুর ইসলাম মেরাজসহ ইতিমধ্যে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, এছাড়াও আক্কাস আলীর বিরুদ্ধে ২২টি মামলা ও ১৭টি সাধারণ ডায়েরি রয়েছে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close