ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বাড়িতে এসে ৬৫ বছরের বৃদ্ধকে অ্যাসিড নিক্ষেপ
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ৪:০৭ পিএম  (ভিজিট : ১৮৮)
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পাবনার চাটমোহরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এক বৃদ্ধকে অ্যাসিড নিক্ষেপ করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৪ জুলাই) উপজেলার ছাইকোলা ইউনিয়নের কুকড়াগাড়ি গ্রামে। 

এসিডদগ্ধ বৃদ্ধ হলেন ওই গ্রামের মৃত ওমর আলীর ছেলে আ. রহিম (৬৫)। তাকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এসিডে ওই বৃদ্ধের বুক, তলপেট, ঘাড় ও পিঠ ঝলসে গেছে। 

এ ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- কুকড়াগাড়ি গ্রামের শহিদুল ইসলাম ওরফে শহিদ সরদার (৫৫) ও তার ছেলে হাফিজুর রহমান (৩৫)। এ ব্যাপারে চাটমোহর থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতরা পুলিশি হেফাজতে রয়েছেন। 

মামলা সূত্রে জানা গেছে, জমিজমা নিয়ে আ. রহিমের সাথে শহিদ সরদারের বিরোধ চলছিল। সম্প্রতি এ নিয়ে সালিশ বৈঠকও অনুষ্ঠিত হয়। এরই জের ধরে শহিদ সরদার গং আ. রহিমের বাড়িতে এসে তাকে ডেকে তুলে বাড়ির উঠানে নিয়ে বাকবিতণ্ডায় লিপ্ত হয়। একপর্যায়ে আ. রহিমকে অ্যাসিড নিক্ষেপ করে। তার চিৎকারে আশপাশের লোকজন বেরিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যায়। আহতাবস্থায় বৃদ্ধ আ. রহিমকে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জমিজমা নিয়ে বিরোধের জের ধরেই এই ঘটনা ঘটানো হয়েছে। থানায় আহত আ. রহিমের ভাই আ. আজিজ বাদী হয়ে ৭ জনকে বিবাদী করে মামলা করেছে। অভিযুক্তদের মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়ছে। অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বৃদ্ধকে অ্যাসিড নিক্ষেপ   চাটমোহর-পাবনা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close