ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজাপুরে অজ্ঞাত ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ১:২১ পিএম  (ভিজিট : ৪৫২)
ঝালকাঠি রাজাপুরে অজ্ঞাত ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ জুলাই) বেলা ১১টার দিকে উপজেলার সাতুরিয়া এলাকার বর্তমান ইউপি চেয়ারম্যান বাড়ি সংলগ্ন কমিউনিটি ক্লিনিক এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাতুরিয়া চেয়ারম্যানের সাথে থাকা সার্বক্ষণিক জসিম নামের একটি ছেলে সকাল ৮টার দিকে চেয়ারম্যানের জন্য বাজারে নাস্তা আনতে বের হলে লাশটি প্রথমে তার চোখে পড়ে। পরে ছেলেটি ওই চেয়ারম্যানকে বিষয়টি জানালে চেয়ারম্যান পুলিশকে খবর দেয়। পুলিশ বেলা ১১ টার দিকে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

পুলিশ আরও জানায়, লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও লাশের পাশে ছোট্ট একটি চাকু পাওয়া গেছে। 

সাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাইনুল হায়দার নিপু বলেন, আমি আমার এলাকার প্রত্যেকটি ওয়ার্ডের চৌকিদার দিয়ে খবর নিয়েছি কিন্তু লাশটিকে আমার এলাকার কেউ শনাক্ত করতে পারেনি। তাছাড়া পাশেই পিরোজপুরের কাউখালি উপজেলার সীমানা ওই উপজেলার লোকজন লাশটিকে দেখেছে। তারাও এই অজ্ঞাত ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি। আমরা এই লাশটির পরিচয় নিশ্চিত করার জন্য স্থানীয় গণমাধ্যম ও ফেসবুকে ছবিসহ প্রচার করছি।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, লাশটির পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। আমরা আশেপাশের বিভিন্ন থানায় এ লাশটি শনাক্তের ব্যাপারে তথ্য চেয়েছি। ময়নাতদন্ত শেষে হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  রক্তাক্ত মরদেহ উদ্ধার   রাজাপুর-ঝালকাঠি   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close