ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ছেলের উপর অভিমান করে বাবার আত্মহত্যা
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৯:০০ পিএম  (ভিজিট : ৮৮০)
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মাঝিকান্দা গ্রামের মতিয়ার কাজী নামে এক প্রবাসীর ঝুলন্ত অবস্থায় গলায় ফাঁস দেওয়া মৃতদেহ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ।

বৃহস্পতিবার (৪ জুলাই) ভোর সাড়ে পাঁচটার দিকে নিজ ঘরের আড়ার সাথে রশি পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিহত ব্যক্তি হলেন, হামিরদী ইউনিয়নের মাঝি কান্দা গ্রামের মৃত ওদুদ কাজীর ছেলে মতিয়ার কাজী। তিনি একজন রেমিট্যান্স যোদ্ধা, সৌদি আরব প্রবাসী। ব্যক্তি জীবনে সে তিন সন্তানের জনক। 

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, মতিয়ার কাজী সৌদি আরব প্রবাসী তিনি পরিবারের সাথে একসঙ্গে পবিত্র ঈদুল আযহার (কুরবানী) ঈদ উৎযাপন করার জন্য ছুটিতে দেশে আসে। এসে দেখে পায় তার বড়ো পুত্র মুন্না বন্ধুবান্ধবের সঙ্গে আজে বাজে আড্ডাসহ গভীর রাতে বাড়ির ফিরেন। ছেলেরে এ অধঃপতন  দেখে আশেপাশে খোঁজখবর নিয়ে জানতে পারে সে মাদকাসক্ত। তারপর থেকে ছেলে মুন্না টাকা চাইলে পিতা মতিয়ার টাকা দিতে অস্বীকৃতি জানায়। এ বিষয় নিয়ে পিতা পুত্রের সঙ্গে রাতে কথা কাটা-কাটি হলে পুত্র মুন্না তার বাবা উপর একপর্যায়ে দেশীয় অস্ত্র (ছুরি) নিয়ে চড়াও হয়। সন্তানের এমন আচরণ ও ব্যবহার দেখে সন্তানের প্রতি ঘৃণায়, মান-অভিমান করে ভোর সাড়ে পাঁচটার দিকে তার নিজ রুমের আড়ার সাথে রশি পেচিয়ে গলার ফাঁস দিয়ে আত্নহত্যা করেন।

এব্যাপারে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শওকত হোসেন জানান, কোন অভিযোগ না থাকায় মৃতের পরিবারের অনুরোধে, বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close