ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সড়ক বন্ধ করে আওয়ামী লীগের সভা, দুর্ভোগে সাধারণ মানুষ
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৮:৩১ পিএম  (ভিজিট : ৫১৪)
সাভারে সড়কে মঞ্চ করে ঢাকা জেলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত হচ্ছে। সভার জন্য সড়কের এক লেন বন্ধ করে দেওয়ায় সড়কে চলাচলকারীরা চরম ভোগান্তিতে পড়েছেন। বুধবার (৩ জুলাই) দুপুর থেকে সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা জেলা আওয়ামী লীগের এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এ সময় ঢাকা-আরিচা মহাসড়কে আরিচাগামী লোকাল লেনে মঞ্চ করার কারণে হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। পাশাপাশি নেতাকর্মীরা বিভিন্ন এলাকা থেকে দলে দলে মিছিল নিয়ে আসার সময় যানজট সৃষ্টি হয় সড়কের প্রধান চার লেনেও।

ঢাকা থেকে সিংগারের লীলটেক এলাকায় যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন জাহানারা বেগম। হেমায়েতপুর স্ট্যান্ডে আওয়ামী লীগের সভার কারণে জাহানারা বেগমকে নামিয়ে দেওয়া হয় স্ট্যান্ডের অনেক আগেই। তিনি বলেন, আমাদের মতো সাধারণ মানুষের ভোগান্তি কে দেখবে? জনগণের ভোগান্তির কথা ভাবলে, তারা সড়কে এভাবে সমাবেশ করতেন না। 

রাজধানীর একটি হাসপাতালে স্ত্রীকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন মো. হানিফ মিয়া। সড়ক বন্ধ করে সভা করার কারণে গন্তব্যের আগে নামিয়ে দেওয়া হয় তাকেও। অসুস্থ স্ত্রীকে নিয়ে তাই পায়ে হেঁটে যাচ্ছেন তিনি। হানিফ মিয়া বলেন, সড়কের উপর সভা করায় আমাদের চলাচলে খুবই সমস্যা হচ্ছে। লোকাল লেন সমাবেশের কারণে বন্ধ থাকায়, গাড়ি ঢুকতে পারছে না। সড়কের এক কিলোমিটারের মধ্যে রিকশাও নাই বাধ্য হয়ে অসুস্থ স্ত্রীকে নিয়ে হেঁটে যেতে হচ্ছে। আমরা সাধারণ মানুষ আমাদের সমস্যাতে নেতাদের কি?

রাবিয়া পরিবহনের চালক মোস্তফা মিয়া বলেন, হেমায়েতপুর স্ট্যান্ডে সড়কে উপর সভার কারণে দীর্ঘক্ষণ ধীর গতিতে চলতে হয়েছে।

আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা ২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক বন্ধ করে রাজনৈতিক সভা   দুর্ভোগে মানুষ   সাভার-ঢাকা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close