ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সময়ের আলোতে সংবাদ প্রকাশ, ভাঙা খাল পাড় পরিদর্শনে পাউবো
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৮:১৮ পিএম আপডেট: ০৩.০৭.২০২৪ ১১:১৬ পিএম  (ভিজিট : ৫৩৭)
চট্টগ্রামের লোহাগাড়ায় আধুনগরে ডলু খালের ভাঙন কবলিত স্থান পরিদর্শন করেছে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) কর্মকর্তারা। বুধবার (৩ জুলাই) দুপুর ২টার দিকে ইউনিয়নের সরদানী পাড়াস্থ ভেঙে পড়া সড়কসহ ডলু খালের পাড়টি পরিদর্শন করে পরিমাপ করেন তারা।

জানা যায়, ইউনিয়নের সরদানী পাড়ার শেষপ্রান্তে গারাঙ্গিয়া-রশিদিয়া সড়কে ডলু খালের পানি বৃদ্ধি পেয়ে সড়কসহ পাড়ের একটি অংশ প্রায় ভেঙে পড়েছে। ভারি বৃষ্টি অব্যাহত থাকলে যেকোনো মুহূর্তে বাকি অংশ ভেঙে আশপাশের কয়েকটি গ্রাম প্লাবিত হওয়ার শঙ্কা দেখা দিয়েছে। ইতোমধ্যে যাতায়াত বন্ধ হয়ে গেছে কয়েক হাজার মানুষের। শিক্ষাপ্রতিষ্ঠানে যেতে পারছেন না শিক্ষার্থীরা। বিষয়টি নিয়ে গতকাল মঙ্গলবার (২ জুলাই) অনলাইন এবং বুধবার প্রিন্ট ভার্সনে সংবাদ প্রকাশ করে সময়ের আলো। এরপরই বিষয়টি গুরুত্ব সহকারে নেন বলে জানান পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) উপ-সহকারী প্রকৌশলী ধীমান কৃষ্ণ চৌধুরী বলেন, ভেঙে পড়া পাড়টি ঠিকাদারসহ পরিদর্শন করে পরিমাপ করেছি। এখানে প্রায় ৪০ মিটার খালের অংশ ভেঙে পড়েছে। জরুরি ভিত্তিতে এর কাজ শুরু করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী ধীমান কৃষ্ণ চৌধুরী, উপ-সহকারী প্রকৌশলী সতেজ দেওয়ান, আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দীন, স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন প্রমুখ। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পানি উন্নয়ন বোর্ড (পাউবো)   ভাঙা খাল পাড় পরিদর্শন   লোহাগাড়া-চট্টগ্রাম   সময়ের আলো  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close