ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রোহিঙ্গা ক্যাম্পে মসজিদের ইমামকে গলা কেটে হত্যা
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৫:৪২ পিএম  (ভিজিট : ৩৪৮)
কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নুর মোহাম্মদ নামের এক ইমামকে গলা কেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার (৩ জুলাই) ভোর রাত সাড়ে ৩ টার দিকে ক্যাম্প-০৪/এক্সটেনশন এর ডি ব্লকের এফ ব্লকের নতুন রোডের পূর্ব পাশে আমেনা বেগমের বাড়ির সামনে রাস্তার উপর এ ঘটনা ঘটে।

নিহত যুবক হলেন- ৪ নম্বর ক্যাম্পের ডি-ব্লকের মৃত অলি আহাম্মদ এর ছেলে নুর মোহাম্মদ (৩০)। 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শামীম হোসেন জানান, নিহত ভিকটিম নুর মোহাম্মদ ক্যাম্প-০৪/এক্সটেনশন এর ডি ব্লকে অবস্থিত ভিকটিমের নিজ বাসায় প্রতি রাতে ব্লকে রাত্রিকালে পাহারাদারদের সাথে ভিকটিম নিজেও পাহারা দিত। স্থানীয় মসজিদে নামাজ পড়াত এবং সকালে মক্তবে শিশুদের আরবি পড়াত।

তিনি আরও জানান, রাত ৩ টার দিকে তার নিজের ঘরে এসে তার মায়ের কাছ থেকে ১টি পান নিয়ে সে যাওয়ার সময় অজ্ঞাতনামা রোহিঙ্গা সন্ত্রাসীরা অতর্কিতভাবে দাঁরালো দা দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যা করে রাস্তার পাশে ফেলে যায়। সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিমের লাশ উদ্ধার করে মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

বর্তমানে পুলিশি টহল বৃদ্ধি করা হইয়াছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হইবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। উক্ত এলাকায় পরিস্থিতি স্বাভাবিক আছে বলে জানান তিনি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মসজিদের ইমামকে হত্যা   রোহিঙ্গা ক্যাম্প   উখিয়া-কক্সবাজার  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close