ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি, প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৫:২৬ পিএম  (ভিজিট : ৩৫৬)
সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যা হুমকির প্রতিবাদে হবিগঞ্জে মানববন্ধব ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। বুধবার (৩ জুলাই) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এসময় বক্তাগণ বলেন, অন্যায়ের প্রতিবাদকারী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকি দাতাকে যদি গ্রেফতার করে আইনের আওতায় না আনা হয় তাহলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। একজন ব্যারিস্টার সুমনকে হত্যা করে এদেশের মানুষের প্রতিবাদী কণ্ঠকে রোধ করা যাবে না। যারা ১৯৭১ সালে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল তাদের দুসররাই আজকে ব্যারিস্টার সুমনকে হত্যার ষড়যন্ত্র করছে। একজন মানবতার ফেরিওয়ালা ও প্রতিবাদী কণ্ঠকে সরকার নিরাপত্তা দিতে হবে। দ্রুত অপরাধীকে আইনের আওতায় না আনা হলে রেলপথ, সড়ক পথ অবরোধসহ অফিস আদালত ঘেরাও করা হবে। বাঙ্গালিদের অহংকার ও গর্বের জায়গা হচ্ছেন ব্যারিস্টার সুমন। 

বক্তারা আরও বলেন, তিনি বিভিন্ন সময় অসহায় মানুষের পাশে দাড়িয়ে ইতিমধ্যে মানবতার ফেরিওয়ালা হিসেবে আখ্যায়িত হয়েছেন। তারমত একজন মানুষকে হত্যার হুমকি দাতাকে এখনো কেন আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করতে পারলোনা এটাই এখন মানুষের মনে প্রশ্ন।

মানববন্ধনে বক্তব্য রাখেন পৌরসভার সাবেক চেয়ারম্যান শহিদ উদ্দিন চৌধুরী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শরিফা আক্তার কুমকুম, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. মনসুর উদ্দিন চৌধুরী ইকবার, বর্তমান সভাপতি রাসেল চৌধুরী, সংগীত শিল্পী মৃনাল বাবু এবং ব্যারিস্ট্যার সুমনের পরিবারের সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ব্যারিস্টার সুমন-হত্যার হুমকি   মানববন্ধন   হবিগঞ্জ-সিলেট  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close