ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

পটুয়াখালীতে বিএনপির সমাবেশে দুর্বৃত্তদের হামলা, আহত ৫
প্রকাশ: বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৫:১৬ পিএম  (ভিজিট : ২০৪)
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে পটুয়াখালী জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে বিএনপির ৫ নেতাকর্মী আহত হয়েছে। আহতরা বিভিন্নস্থানে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বুধবার (৩ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে পৌর শহরের স্বনির্ভর সড়কে এ ঘটনা ঘটে। সকাল থেকে খণ্ড-খণ্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে যোগ দিতে যাওয়ার সময় দুর্বৃত্তরা হামলা চালায়। বিএনপি নেতাদের দাবি আওয়ামী সমর্থিত সন্ত্রাসীরা এ হামলা চালায়।

জেলা বিএনপির আহবায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টিসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় বিএনপি চেয়ারপার্সনসহ অন্যান্য নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবির পাশাপাশি সমাবেশে হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জসিম জানান, বিএনপির সমাবেশ নিয়ে উত্তেজনা বিরাজ করছিল। পুলিশ উত্তেজনা নিরসন করে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিএনপির সমাবেশ-দুর্বৃত্তদের হামলা   হতাহত   পটুয়াখালী-বরিশাল  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close