ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে প্রাণ গেল ২ নেতার
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৯:৩৯ পিএম  (ভিজিট : ২৭৮)
নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় জামাল উদ্দিন গাজী (৫৫) ও হাফিজ উল্যাহ (৫৭) নামে দুই বিএনপি ও জামায়াত নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) দুপুরে উপজেলার সুলতান নগর এলাকার চরজব্বর-সোনাপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল উদ্দিন গাজী উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের মৃত সুলতান আহমদের ছেলে এবং একই ওয়ার্ড বিএনপির সভাপতি। অপর নিহত হাফিজ উল্যাহ উপজেলার চরবাটা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত মাওলানা নুরুল উল্যার ছেলে এবং একই ইউনিয়নের জামায়াত নেতা ছিলেন।      

চর আমান উল্যা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হোসেন আহাম্মদ দুলাল বলেন, সকালে বিএনপি নেতা জামাল গাজী ও তার আত্মীয় জামায়াত নেতা হাফিজ উল্যা এক সাথে মোটরসাইকেল যোগে জেলা শহর মাইজদীতে রাজনৈতিক মামলার হাজিরা দিতে যান। হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার চরজব্বর-সোনাপুর সড়কের সুলতান নগর এলাকার পৌঁছালে পিছন দিক থেকে একটি বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়।

তিনি আরও বলেন, এতে মোটরসাইকেল চালক হাফিজ উল্যাহ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে রাস্তার বাহিরে চলে যায়ও জামাল গাজী গুরুত্বর আহত হয়ে মোটরসাইকেলসহ রাস্তার উপরে পড়ে। ওই সময় পিছনে দিকে থাকা আরেকটি দ্রুত গতির ট্রাকও মোটরসাইকেলকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামাল গাজীকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে চারটায় মারা যান জামায়াত নেতা হাফিজ উল্যাহ।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাউছার আলম ভূঁইয়া বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সিএনজি ও ট্রাক ঘটনার পর পরই পালিয়ে যায়। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   বিএনপি-জামায়াতের নেতার মৃত্যু   সুবর্ণচর-নোয়াখালী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close