ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

জুতার সূত্র ধরে বৃদ্ধা হত্যার রহস্য উদঘাটন, ৩ ঘণ্টা পর ঘাতক গ্রেফতার
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৭:২৪ পিএম  (ভিজিট : ৩০০)
কুমিল্লার দাউদকান্দিতে রাশেদা বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করার পর স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। সোমবার (১ জুলাই) বিকেলে দাউদকান্দি পৌরসভার ১ নং ওয়ার্ডের নুরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ নুরপুর গ্রামের নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক সাংবাদিকদের এ তথ্য জানান। 

নিহত রাশেদা বেগম নুরপুর গ্রামের পশ্চিম পাড়ার মৃত আলী আশাদ মিয়ার স্ত্রী। গ্রেফতারকৃত নাদিম দাউদকান্দি পৌরসভার নুরপুর গ্রামের নূর আলমের ছেলে।

নিহতের ছোট ছেলে সাহাব উদ্দিন বলেন, সোমবার (১ জুলাই) বিকেলে আমি উপজেলার গৌরীপুর বাজার থেকে বাড়ি আসছিলাম। প্রতিবেশী কুহিনুর আক্তার ফোন করে বলেন, তুই তাড়াতাড়ি বাড়িতে আয়, তোর মারে কে যেন কি খাইয়ে স্বর্ণের জিনিসপত্র নিয়ে গেছে। আমি বাড়িতে এসে দেখি ঘরের সব কিছু এলোমেলোভাবে পড়ে আছে। মা মেঝেতে পড়ে আছে, মার কানের দুল ও গলার স্বর্ণের চেইন নেই।
 
তিনি আরও বলেন, আমাদের কোনও শত্রু নেই। স্বর্ণের জিনিসগুলো নেওয়ার জন্য কে বা কারা আমার মাকে মেরে ফেলেছে।

পুলিশ জানান, সোমবার (১ জুলাই) বিকেলে পৌরসভার নুরপুর গ্রামে একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে এ খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করতে গেলে ঘটনাস্থলে একজোড়া জুতা দেখতে পায়। পুলিশ ওই জুতার সূত্র ধরে অভিযানে নামে। সোমবার (১ জুলাই) দিবাগত রাত ৮টায় ঘটনার ৩ ঘণ্টার মধ্যে হত্যার সাথে জড়িত পৌরসভার ১নং ওয়ার্ডের নুরপুর গ্রামের বেপারী বাড়ির মো. নূর আলমের ছেলে হত্যার ঘাতক নাছিম ওরফে নাদিমকে গ্রেফতার করেছে পুলিশ। আটকের পর জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেন নাদিম। তার দেয়া তথ্য অনুযায়ী উপজেলার ইলিয়টগঞ্জ বাজার থেকে নিহত রাশেদা বেগমের ব্যবহৃত কানের স্বর্ণের দুল ও চেইন উদ্ধার করেছে।

মঙ্গলবার (২ জুলাই) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, কুমিল্লা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে পুলিশ অভিযানে নামে, আমরা ৩ ঘণ্টার মধ্যে ঘাতক নাদিমকে গ্রেফতার করি ও মালামাল উদ্ধার করি। আজ (মঙ্গলবার) ঘাতক নাদিমকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

কুমিল্লার সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো.এনায়েত কবির সোয়েব সময়ের আলোকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ হত্যা ঘটনার ৩ ঘণ্টার মধ্যে ঘাতক নাদিমকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার আসামিকে ১৬৪ ধারা জবানবন্দি রেকর্ড শেষে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বৃদ্ধা হত্যার রহস্য উদঘাটন   ঘাতক গ্রেফতার   দাউদকান্দি-কুমিল্লা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close