ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কাজিপুর পৌরসভার শতকোটি টাকার বাজেট ঘোষণা
প্রকাশ: মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪, ৬:৫৮ পিএম  (ভিজিট : ২২৬)
সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের শতকোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) দুপুরে পৌরসভা চত্বরে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এই বাজেট ঘোষণা করেন পৌর প্রকৌশলী ও সচিব (ভারপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম। 

বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১০৮ কোটি ৭৭ লক্ষ ৯৬ হাজার ৬০ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১০৮ কোটি ৫০ লক্ষ ৫১ হাজার ৪০৭ টাকা। উদ্বৃত্তি থাকছে ৯ লক্ষ ৫২ হাজার ৩৮৩ টাকা।

পৌর কাউন্সিলর আল-ফাহিদ মঞ্জুর সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন। ২০২৪-২৫ অর্থ বছরের বাজেটে রাজস্ব ও উন্নয়নসহ মোট সম্ভাব্য আয় ধরা হয়েছে ১০৮ কোটি ৭৭ লক্ষ ৯৬ হাজার ৬০ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১০৮ কোটি ৫০ লক্ষ ৫১ হাজার ৪০৭ টাকা। এতে উদ্বৃত্তি রয়েছে ৯ লক্ষ ৫২ হাজার ৩৮৩ টাকা। বাজেট উপস্থাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার।

এরআগে, পৌর সীমানা শুভেচ্ছা তোরণ, পৌরসভা মুক্তমঞ্চ, মোহাম্মদ নাসিম ম্যূরাল উদ্বোধন ও ‘স্বপ্নের কাজীপুর পৌরসভা’ বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি। 

এসময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা হক প্রমুখ। এছাড়া সাবেক ও বর্তমান কাউন্সিলর, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় জনসাধারণসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বাজেট ঘোষণা   কাজিপুর পৌরসভা-সিরাজগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close