ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাবেক এমপি নাদিম মোস্তফার দাফন সম্পন্ন
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ৭:০০ পিএম  (ভিজিট : ৩৮৬)
সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক বিশেষ সম্পাদক অ্যাডভোকেট নাদিম মোস্তফার জানাজার নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (১ জুলাই) দুপুরে রাজশাহীর কেন্দ্রীয় শাহমখদুম ঈদগাহ মাঠে জানাজার নামাজটি অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে অংশ নেয় সাধারণ মানুষ থেকে শুরু করে রাজশাহী মহানগর ও জেলা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরে জানাজা শেষে নগরীর হেতেম খা কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শাহিন শওকতসহ রাজশাহী মহানগর ও জেলা বিএনপির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দরা। এরআগে, প্রয়াত বিএনপি নেতা নাদিম মোস্তফার নির্বাচনি এলাকায় তিনটি জানাজা অনুষ্ঠিত হয়।

এদিকে, প্রথম জানাজা শেষে রাজধানী ঢাকা থেকে নাদিম মোস্তফার মরদেহ সড়ক পথে তার নির্বাচনি এলাকায় নেওয়া হলে এক নজর দেখার জন্য নারী-পুরুষের ঢল নামে।

উল্লেখ্য, প্রয়াত নাদিম মোস্তফা রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুর আসন থেকে পরপর ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন। মৃত্যুর আগ পর্যন্ত বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন নাদিম মোস্তফা।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সাবেক এমপি-নাদিম মোস্তফার মৃত্যু   দাফন সম্পন্ন   রাজশাহী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close