ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পাটক্ষেতে ছবি দেখার কথা বলে কিশোরীকে ধর্ষণের পর হত্যা করে চাচাতো ভাই
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ৪:৪৫ পিএম  (ভিজিট : ৫৯২)
ফরিদপুরের ভাঙ্গায় কিশোরী ধর্ষণ ও হত্যার ঘটনায় অভিযুক্ত মূল আসামি প্রতিবেশী চাচাতো ভাই কিশোর শাহাদাতকে গ্রেফতার করেছে পুলিশ। ঘাতক শাহাজালাল ওরফে শাহাদাত (১৬) ভাঙ্গা উপজেলার হোগলাডাঙ্গি সদরদী গ্রামের টুকু মাতুব্বরের ছেলে।

সোমবার (১ জুলাই) বেলা ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোর্শেদ আলম।

পুলিশ সুপার জানান, গত শুক্রবার (২৮ জুন) বিকেলে ভাঙ্গা উপজেলার সদরদী হোগলাডাঙ্গি সদরদী গ্রামের পাটক্ষেত থেকে কিশোরী রেখা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। মেয়েটিকে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করে ঘাতক। পরের দিন ভাঙ্গা থানায় অজ্ঞাতনামা আসামি করে নিহতের মা মেরী আক্তার বাদী হয়ে মামলা দায়ের করে। 

এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গত শনিবার রাতে নিহতের প্রতিবেশী চাচাতো ভাই কিশোর শাহজালাল ওরফে শাহাদতকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে পুলিশ। শাহাদাত স্থানীয় বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। কিশোর শাহাদাত পর্নোগ্রাফিতে আসক্ত ছিল বলে পুলিশের ধারণা। তার মোবাইলে বেশ কিছু পর্নোগ্রাফির লিংক পাওয়া গিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ও আদালতেও ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। 

ধর্ষণের পরে হত্যার ঘটনা বর্ণনা করে পুলিশ জানান, ঐ দিন মেয়েটি বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। সে সময় প্রতিবেশী শাহাদাত তার গোসল করা দেখে। পরে মেয়েটিকে ফুসলিয়ে পাশের পাটক্ষেতে মোবাইলে ছবি দেখার কথা বলে নিয়ে যায়। পরবর্তীতে তাকে জোর করে ধর্ষণ করে। মেয়েটি তার বাবাকে বিষয়টি জানিয়ে দিবে বলে। তখন এই ঘটনা ধামাচাপা দিতে মেয়েটির সেলোয়ার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শাহাদাত।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহেনশাহ, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ধর্ষণের পর কিশোরীকে হত্যা   ঘাতক আটক   ভাঙ্গা-ফরিদপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close