ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

শ্রেণীকক্ষ থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রকাশ: সোমবার, ১ জুলাই, ২০২৪, ২:১৮ পিএম  (ভিজিট : ৩২৬)
ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের শ্রেণি কক্ষ থেকে আফিয়া আক্তার (১৪) নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। শ্রেণি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তবে এর কারণ এখনও জানা যায়নি।

সোমবার (১ জুলাই) বেলা ১১ টার দিকে বিদ্যালয়ের একটি কক্ষ থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম নিশ্চিত করেছেন।নিহত ওই শিক্ষার্থী ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুর গ্রামের শিক্ষক আমির হোসেনের মেয়ে। মা সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগে চাকুরী করেন বিধায় তারা উপজেলা কোয়ার্টারেই বসবাস করতেন।

বিদ্যালয়ের শিক্ষকরা জানান, বিদ্যালয়ের চতুর্থতলা বিশিষ্ট গণেশদাশ স্মৃতি ভবনের পূর্বদিকে চতুর্থ তলার পূর্বদিকের একটি কক্ষ থেকে বৈদ্যুতিক পাখার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। সরকারি হর চন্দ্র বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম বলেন, মেয়ের বাবা স্কুলে এসেছিল। তিনি জানিয়েছেন এটা তাদের পারিবারিক একটা সমস্যার কারণে হয়ে থাকতে পারে।

এ ব্যাপারে তিনি কোন আইনি পদক্ষেপ নিতে ইচ্ছুক নন এবং তার মেয়ের মরদেহ যাতে পোস্টমর্টেম করতে না হয় তার অনুরোধ জানিয়েছেন। অতিরিক্ত পুলিশ সুপার মহিতুল ইসলাম  জানান,  বিদ্যালয়ের একটি কক্ষ থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে ওই শিক্ষার্থীর আত্মহত্যার কারণ জানা যায়নি।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close