ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মদনে মেম্বারের ছেলের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
আটক ছেলেকে জোরপূর্বক ছাড়িয়ে নিল বাবা
প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০২৪, ৯:২১ পিএম  (ভিজিট : ২৮৮)
নেত্রকোনার মদনে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় কাইটাইল ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউপি মেম্বার জাকির হোসেনের ছেলে জুবায়ের হোসেনের (২০) বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার ওই ইউনিয়নের জয়পাশা গ্রামে। গ্রামবাসীর হাতে আটক ছেলেকে প্রভাব খাটিয়ে তার লোকজন নিয়ে জোরপূর্বক ছাড়িয়ে নিয়ে যায় মেম্বার। এ ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনা- সমালোচনার সৃষ্টি হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ভুক্তভোগীর বাবা-মা আত্মীয় বাড়িতে বেড়াতে গেছিলো। এসময় ঘরে দরজা লাগিয়ে পড়ছিল দশম শ্রেণীর পড়ুয়া এক স্কুল ছাত্রী। এ অবস্থায় রাত ৯টার দিকে তার ঘরে প্রবেশ করে মেম্বারের বখাটে ছেলে জুবায়। ঘরে ঢুকে তাকে ধর্ষণ চেষ্টা করে। পার্শ্ববর্তী লোকজন টের পেয়ে জুবায়েরকে আটক করে। খবর পেয়ে রিটন মেম্বার তার লোকজন নিয়ে এসে জোরপূর্বক ছেলেকে ছাড়িয়ে নিয়ে যায়। 

মেয়েটির পরিবার বিচারের দাবি জানালেও ঘটনাটি ধামাচাপা দিতে একটি মহল চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা বলেন, ‘আমি গ্রামের নিরীহ মানুষ। আমার মেয়েটাকে স্কুলে যাওয়া আসার পথে কু-প্রস্তাব দিত মেম্বারের ছেলে জুবায়ের। এ বিষয়ে মেম্বারের কাছে কয়েক দফা বিচার দিয়েও কোন বিচার পাইনি। শুক্রবার আমরা আত্নীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। ঘরে আমার মেয়েকে একা পেয়ে মেম্বারের ছেলে এসে নির্যাতন করেছে। আমি এই ঘটনার সঠিক বিচার চাই।’

এ ব্যাপারে ইউপি সদস্য জাকির হোসেন রিটন বলেন, ‘আমার ছেলের ভুলের জন্য গ্রামবাসীসহ মেয়ের পরিবারের কাছে ক্ষমা চেয়েছি। আর কখনো যাতে এমন কাজ না করে ছেলেকে শাসন করবো।’

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, ‘ঘটনাটি ধর্ষণ চেষ্টার মতন। ছেলে-মেয়েকে একটি ঘরে পেয়ে ছেলেটিকে আটক এলাকাবাসী করে। কিছু মহল ঘটনাটিকে অন্যভাবে ধাবিত করছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close