ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফুলবাড়িয়ায় সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৩
প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০২৪, ৯:২০ পিএম  (ভিজিট : ২৬৪)
ময়মনসিংহের ফুলবাড়িয়ায় স্বামী পরিত্যক্তা নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার (২৮ জুন)  দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- শরীফ (৩০), শফিকুল ইসলাম সফু(৪০) ও আলাল মিয়া (৩১)। তারা সকলেই উপজেলার সন্তোষপুরের বাসিন্দা। শনিবার গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, গত ২১ জুন সকালে উপজেলার নাওগাঁও ইউনিয়নের সন্তোষপুর থেকে ঐ নারী টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী এলাকায় তার ডিভোর্স স্বামীর বাড়িতে থাকা একমাত্র মেয়েকে দেখতে যান। সেখান থেকে অটোবাইকে করে বাড়ি ফেরার পথে রাত ১০ টার দিকে বাড়ির অদূরেই সন্তোষপুর
রাবার বাগান সংলগ্ন এলাকায় ওই নারীকে অটোবাইক থেকে নামিয়ে গলায় ধাড়ালো অস্ত্র ধরে রাবার বাগানের ভিতর নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।
এ ঘটনায় ২৫ জুন ওই নারী বাদী হয়ে থানায় চারজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় ফুলবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা থেকে গ্রেফতার করেন।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুজ্জামান বলেন, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার আদালতে পাঠানো হয়েছে তাদের।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close