ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চুয়াডাঙ্গায় ট্রাক্টর চাপায় বাইক আরোহীর মৃত্যু
প্রকাশ: শনিবার, ২৯ জুন, ২০২৪, ৩:১৯ পিএম  (ভিজিট : ২৫৬)
স্বজনদের আহাজরি। ছবি: সংগৃহীত

স্বজনদের আহাজরি। ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হ‌য়ে‌ছে মুন্নার বন্ধু সা‌জিদ। ঘটনাস্থল থেকে মরদেহ পু‌লিশ উদ্ধার ক‌রে‌ছে। শনিবার (২৯ জুন) দুপুরে আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামের কারিগর পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুন্না আলী (১৬) আলমডাঙ্গা উপজেলার রাইসা গ্রামের নাসির উদ্দিনের ছেলে। মুন্না পড়াশোনা ছে‌ড়ে রাইচ মিল দেখা‌শোনা ক‌রতো।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুন্না ও সাজিদ মোটরসাইকেল যো‌গে খাকররা বাজার থে‌কে বা‌ড়ি ফির‌ছি‌লেন। খাসকররা কা‌রিকরপাড়ার আলার‌দ্দি‌নের বা‌ড়ির সাম‌নে পৌছাঁ‌লে পিছন থে‌কে আসা ইট বোঝাই ট্রাক্টর ধাক্কা দি‌লে মুন্না ও তার বন্ধু সা‌জিদ মোটরসাইকেল থে‌কে ছিট‌কে প‌ড়ে। এসময় ট্রাক্টর‌টি পিছ‌নের চাকা মুন্নার মাথার উপর দিয়ে চ‌লে যায়। ঘটনাস্থ‌লেই মুন্না মার‌া যায়। আহত হয় সা‌জিদ। দশমাইল RM24 ইটভাটার ইট বোঝাই ট্রাক্টর চালক গা‌ড়ি ফে‌লে প‌া‌লি‌য়ে যায়।

আলমডাঙ্গা থানার পু‌লিশ প‌রিদর্শক তদন্ত আবু সাঈদ জানান, মুন্না মোটরসাইকেল যোগে আজ (শনিবার) দুপুরে উপজেলার খাসকররা বাজারে আসেন ব্যক্তিগত কাজে। কাজ শে‌ষে খাসকররা বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথিমধ্যে কারিগরপাড়া নামক স্থানে পৌঁছালে পিছন দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক্টর ধাক্কা দিয়ে ছিটকে রাস্তায় পড়ে। এসময় ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় সাজিদ নামের এক যুবক আহত হন। ট্রাক্টর‌টি পু‌লিশ হেফাজ‌তে নেওয়া হ‌য়ে‌ছে।

তিনি আরও বলেন, আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বাইক আরোহীর মৃত্যু   চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close