ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজধানীর হাতিরপুল থেকে যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৮:১২ পিএম  (ভিজিট : ২৬৬)
রাজধানীর হাতিরপুল এলাকার একটি ভবনের অফিস কক্ষ থেকে সেজানুর রহমান আনাছ (২৩) নামে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুন) হাতিরপুল সি আর দত্ত রোডের নাহার প্লাজার নয়তলার একটি অফিস কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

ঢাকা মেডিকেল কলেজ মর্গে মৃত আনাছের মামা জাহাঙ্গির হোসেন জানান, তিনি পরিবারের সঙ্গে যাত্রাবাড়ি মাতুয়াইল পশ্চিম পাড়া দরবার শরীফ রোডে থাকতেন। ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানীর সেলস এক্সিকিউটিভ ছিলেন। গত সাত মাস আগে বিয়ে করেন তিনি। কিছু বিষয় নিয়ে বাবা মায়ের সঙ্গে অভিমান করেন। গত মঙ্গলবার রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে যান। এরপর থেকে মোবাইল ফোনও বন্ধ ছিল। শুক্রবার হাতিরপুলের অফিস থেকে ফোন আসে আনাছের মরদেহ পাওয়া গেছে।

শাহবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো. আব্দুল মোনায়েম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। পরে নাহার প্লাজার নয়তলা থেকে ওই যুবকের মরদেহটি উদ্ধার করা হয়। এসময় ওই যুবক ফ্যানের হুকের সাথে স্টিলের তার দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। এবং মরদেহ অর্ধগলিত অবস্থায় ছিল।

তিনি আরও জানান, নাহার প্লাজার ওই ভবনের নয়তলায় ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানীর অফিস ছিল। ওই যুবক ওই অফিসে কাজ করতো। ঈদের পর থেকে বন্ধ ছিল অফিস। ২৫ জুন থেকে তাকে খুঁজে পাচ্ছিল না পরিবারের লোকজন। শুক্রবার কোম্পানীর মালিক পারভেজ বাবু অফিসে গিয়ে ভিতর থেকে বন্ধ দেখতে পান তবে বাইরের দিকে জুতা দেখতে পান। পরে অনেক সময় দরজা ধাক্কধাক্কির পর দরজা খুলে যায়। তখন ওই যুবককে অফিসের ভিতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানা পুলিশে খবর দেন। মরদেহ অর্ধগলিত ছিল। ধারনা করা হচ্ছে চার দিন আগে সে অফিসের কক্ষের মধ্যে গলায় ফাঁসি দিয়েছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close