ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজধানীতে বৃষ্টির পানিতে ডুবে শিশুর মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৩:৩৪ পিএম  (ভিজিট : ২৪৬)
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরা মুসলিম নগর এলাকায় নিচু জমিতে জমে থাকা বৃষ্টির পানিতে গোসল করতে নেমে আব্দুল আহাদ (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে স্থানীয় আব্দুল ওমর ইবনুল খাত্তাব হাফিজিয়া মাদ্রাসা ছাত্র ছিল।

শুক্রবার (২৮ জুন) সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দেখতে পেয়ে স্বজনরা ওই শিশুটিকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক বেলা সারে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

শিশুটির চাচা আবুল হোসেন জানান, শিশু আহাদের বাবা খোকন মিয়া ফলের দোকানদার আর মা দিলুয়ারা বেগম গৃহিণী। দুই ভাই-বোনের মধ্যে ছোট ছিল আহাদ। পরিবারের সাথে মুসলিমনগর কুয়েতি মসজিদের পাশে একটি বাড়িতে থাকতো। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার জগন্নাথপুর গ্রামে। মুসলিমনগরে আব্দুল ওমর ইবনুল খাত্তাব হাফিজিয়া মাদ্রাসা ছাত্র ছিল আহাদ।

চাচা আবুল হোসেন আও জানান, সকাল ১০টার দিকে মুসলিমনগরের বাসা থেকে একাই খেলতে বের হয় আহাদ। এর কিছুক্ষণ পর অন্য এক শিশু বাসায় এসে তার মাকে খবর দেয়, পানিতে পড়ে গেছে আহাদ। তখন স্বজনরা দৌড়ে সেখানে গিয়ে পানিতে ভাসতে দেখেন আহাদকে। সাথে সাথে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের ধারণা হয়তো পানি দেখে সেখানে গোসল করতে নেমেছিলো আহাদ। সাঁতার না জানায় ডুবে মারা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বৃষ্টির পানি-শিশুর মৃত্যু   ডেমরা   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close